31 C
Kolkata
Friday, March 29, 2024

Team India: ভারতের এই ক্রিকেটার রুস্তম, বিয়ে করলেন তারকা মহিলা ক্রিকেটারকে!

গত ৩ তারিখ দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

Must Read

Team India: ভারতের এই ক্রিকেটার রুস্তম হয়ে উঠেছে, বিয়ে করলেন তারকা মহিলা ক্রিকেটারকে!

আইপিএলের মেগা আসর শেষ হতে না হতেই সাতপাকে বাঁধা পড়েছেন রুস্তুম ঋতুরাজ গায়কোয়াড়। সাধারণ মেয়ের প্রেমে ক্লিন বোল্ড হননি ঋতুরাজ গায়কোয়াড়। গত ৩রা জুন ভারতীয় মহিলা ক্রিকেটার উৎকর্ষ পাওয়ারকে বিয়ে করেছেন। ২৪ বছর বয়সী উৎকর্ষ পুণের বাসিন্দা। তিনি পুনের ইনস্টিটিউট অফ নিউট্রিশন অ্যান্ড ফিটনেস সায়েন্সে অধ্যয়নরত।
উৎকর্ষ পাওয়ারের সম্পর্কে বলি, জানিয়ে রাখি, উৎকর্ষ পাওয়ার একজন পেশাদার ভারতীয় মহিলা ক্রিকেটার। তিনি মহারাষ্ট্রের মহিলা ক্রিকেট দলে খেলেন। ঋতুরাজের স্ত্রী উৎকর্ষ পাওয়ার ডান হাতে বোলিং এবং ব্যাট করেন। ২০২১ সালে ‘এ’ লিস্টের হয়ে ক্রিকেট খেলা উৎকর্ষ আর কখনও খেলার সুযোগ হয়নি।

আরও পড়ুন -  BJP: বিজেপি'র সুর মুকুলের মুখে

গত ৩ তারিখ দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। উল্লেখ্য, উৎকর্ষকে বিয়ে করার উদ্দেশ্যে আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে লম্বা ছুটি নিয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়। জানিয়ে রাখি, ঋতুরাজ গায়কোয়াড় আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ফাইনালের জন্য ভারতীয় দলে ‘স্ট্যান্ড বাই’ হিসেবে জায়গা পেয়েছেন। ভারতের দুই তারকা ক্রিকেটারের বিবাহের ছবি বর্তমানে ভাইরাল হচ্ছে নেট জগতে। এনারা, বিবাহের পূর্বে বেশ কয়েক বছর একে অন্যকে সময় দিয়েছেন নিজেদের চিনে নেবার জন্য তারকা জুটি।

আরও পড়ুন -  IND Vs AUS: সৌরভ গাঙ্গুলী ভবিষ্যৎবাণী করলেন, টিম ইন্ডিয়া হোয়াইটওয়াশ করবে অস্ট্রেলিয়াকে

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img