34 C
Kolkata
Tuesday, May 21, 2024

অভিনেত্রী রানি চ্যাটার্জি চুরান্ত ঘনিষ্ঠ কেশরী লাল যাদবের সাথে, রোমান্সে এর তুফান তুলেছেন বেডরুমের, VIDEO

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে রানী চ্যাটার্জী এবং কেশরী লাল যাদবকে দেখা যাচ্ছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। রোমান্সে এর তুফান তুলেছেন। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায। ভিউজ কোটিতে কথা বলছে।

আরও পড়ুন -  প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর আত্মবলিদান দিবস

রানী চ্যাটার্জী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘মকা কে লাভ লা পাজা মে দাব লা’ এই গানের তালেই পর্দায় কেশরী লাল যাদবের সাথে রোমান্টিক হয়েছেন অভিনেত্রী। ক্যামেরার সামনে একে অপরের সাথে গানের দৃশ্য চুরান্ত ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Bhojpuri Song Video: আম্রপালি-নীরাহুয়ার রোমান্স থানাতেই, উচ্ছ্বসিত ভক্তরাও ভিডিও দেখে

উল্লেখ্য, গানের সাথেই পর্দায় উষ্ণতা ছড়িয়েছেন এই অনস্ক্রিন তারকা জুটি। তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে।

সম্প্রতি এই ভোজপুরি গানের জনপ্রিয় ভিডিওটি ‘ওয়াল্ড ওয়াইড রেকর্ডস্ ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৭ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। উল্লেখ্য, ছবিতে গানটি গেয়েছেন কেশরী লাল যাদব এবং ইন্দু সোনালী।

আরও পড়ুন -  Rakhi Sawant: রাখি সাওয়ান্ত বেলাগাম মন্তব্য, ‘স্তন বড় হলেই মিলবে বলিউডে প্রবেশ'!

গানের কথা দিয়েছেন আজাদ সিং। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘জানাম’এর গান এটি। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভোজপুরি গানের ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের পাশাপাশি সমগ্র ভোজপুরি দর্শকদের মাঝে পুনরায় চর্চিত হয়েছেন অনস্ক্রিন তারকা জুটি।

Latest News

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি?

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি? জৈষ্ঠ্য মাসে বিয়ের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img