38 C
Kolkata
Thursday, May 2, 2024

আম্রপালি বাথরুমে একা, সেই সময় নিরহুয়া শাড়ি খুলে জমিয়ে চুমুতে ভরিয়ে দিলেন পাগলের মতন VIDEO)

Must Read

আম্রপালি এবং দীনেশ লাল যাদব নিরহুয়া’র জুটি সবথেকে হিট ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। দুজন পর্দায় এলেই দর্শকরা অপেক্ষা করে থাকে তাদের উত্তেজনা ভাগ করে নিতে। তাই দর্শকদের টানেই বারবার জুটি বেঁধে পর্দায় এসেছেন আম্রপালি এবং নিরহুয়া (Amrapali Dubey and Dinesh Lal Yadav Nirahua)।

শুধু মাত্র বড় পর্দা নয়, সোশ্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় এই জুটি। প্রায় এদের রোম্যান্টিক মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থেকে।

আরও পড়ুন -  বিভিন্ন উপায়ে নিরাহুয়ার দৃষ্টি আকর্ষণ করলেন অঞ্জনা সিং, বিছানায় শুয়ে এই কর্ম করলেন

সম্প্রতি, আম্রপালি এবং নিরহুয়া’র একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। দেখা গেছে আম্রপালি তার কিলিং ফিগার নিয়ে বাথরুমে সবে মাত্র পা দিয়েছে, নিরহুয়া বাথরুমের উপর দিয়ে নায়িকাকে দেখছেন। দেখা মাত্রই নিরহুয়া উত্তেজিত হয়। নিজের পরনের পোশাক খুলেই আম্রপালি’র উপর ঝাঁপিয়ে পড়েন। তারপর আসল খেলা শুরু হয় ভরপুর রোম্যান্সে।

আরও পড়ুন -  অতিক্ষুদ্র খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প সংস্থাগুলির জন্য পিএম ফর্মালাইজেশন কর্মসূচির সূচনা; ৩৫ হাজার কোটি টাকার বিনিয়োগের সম্ভাবনা এবং দক্ষ ও অর্ধদক্ষ মিলিয়ে ৯ লক্ষ কর্মসংস্থানের সুযোগ : হরসীমরত কউর বাদল

গানটির নাম হলো, Phagua Mein Fatata Jawani । গানের কথা লিখেছেন প্যারেলাল যাদব ও সঙ্গীত দিয়েছেন মধুকর আনন্দ। গানটি হোলি মে জিএসটি জোড় কে অ্যালবাম থেকে নেওয়া হয়েছে। গানটি নিরহুয়া মিউজিক ওয়ার্ল্ড চ্যানেলে আপলোড করা হয়েছিল। গানটি এখন পর্যন্ত ৪৬ লাখ বার দেখেছেন দর্শক, প্রায় ৮২ হাজার মানুষ এই গানটি লাইক দিয়েছেন।

আরও পড়ুন -  হট রোম্যান্সে আম্রপালি দুবে এবং পবন সিং, সামলাতে পারবেন না নিজেকে, দেখলে

আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদব নিরহুয়ার রসায়ন ও তাঁদের রোমান্টিক মুহূর্ত গুলো সত্যি মেজাজ ফুরফুর হয়ে ওঠে নেটদর্শকদের। কিন্তু এই ধরনের ভোজপুরি মিউজিক ভিডিও ভুলেও ছোটদের সামনে একদম দেখবেন না। বড়রা শুধু দেখবেন।

Latest News

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img