30 C
Kolkata
Sunday, May 5, 2024

উল্লুর এই ওয়েব সিরিজে ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি, সাবধান বাচ্চাদের সামনে একদম দেখবেন না

Must Read

এখনকার সময়ে ওয়েব সিরিজ দেখতে নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে গেছে। মানুষ যখন ঘরবন্দী হয়েছিলেন, তখন মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একটা রাস্তা ছিল।

ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর ও কম সময় লাগতো। এখন কার দিনে এই প্রজন্মের হাতেও একদম সময় নেই। তারা এতটাই ব্যস্ত, টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ ধরে সিনেমা দেখা কিছুতেই সম্ভব নয়। সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে নিচ্ছে অতি অল্প সময়ে।

আরও পড়ুন -  ভোটের ডিউটি করতে এসে, এক মহিলা ভোট কর্মী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পেয়েছেন। যারা বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে অভিনয় করে থাকেন। এখানে অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক গুণ বেশি সাহসী। এই ধরনের ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে ছড়িয়ে থাকে অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। এই জন্য দেখার জন্য অবশ্যই প্রাইভেসি খুঁজে নিতে হবে আপনাকে।

আরও পড়ুন -  Italy: প্রধানমন্ত্রীর পদত্যাগ ইতালির

কয়েকদিন আগে উল্লু প্লাটফর্মে ‘ওয়াইফ অন রেইন্ট’ বলে একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে, যার কিছু অংশ সোশ্যাল মিডিয়ার রীতি মতন ঝড়ের গতিতে ভাইরাল। প্রত্যেকটি ভিডিও দেখে মানুষ একেবারে পাগল হয়েছে। যেখানে অদ্ভুত একটা ঘটনা দেখানো হয়েছে। এক বন্ধু তার বন্ধুর বাড়িতে গিয়ে কিছুদিন রয়েছে। তারপর তিনি জানতে পারে সেই বন্ধুর বউ তাকে সে ভাড়া হিসেবে রেখেছে।

আরও পড়ুন -  Dance Video: কাজল রাঘওয়ানি রোমান্টিক হলেন খেসারি লাল যাদবের সঙ্গে, একলা দেখলে আনন্দ পাবেন

মেয়েটির বোনকেই দেশেও ভাড়াটিয়া হিসাবে নেবে, তারপরে তার অন্য ভাড়া ঠিক হয়ে যায়, সেই জন্য তার মা-বাবার থেকে তার ছোট বোনকে নিয়ে আসে। সেই বন্ধু তার ছোট বোনের সঙ্গে থাকতে শুরু করেন। ছোট বোন তার সঙ্গে একেবারে নিজের বউয়ের মতন থাকেন। তারপরে তার সঙ্গে সম্পর্ক ঠিক কতটা দূর যাবে, সেটা দেখতে হবে আপনাকে পুরো ওয়েব সিরিজটি।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img