36 C
Kolkata
Thursday, May 16, 2024

Dance Video: কাজল রাঘওয়ানি রোমান্টিক হলেন খেসারি লাল যাদবের সঙ্গে, একলা দেখলে আনন্দ পাবেন

Must Read

Dance Video: কাজল রাঘওয়ানি রোমান্টিক হলেন খেসারি লাল যাদবের সঙ্গে, একলা দেখলে আনন্দ পাবেন।

অন্যতম জনপ্রিয় ভোজপুরী অভিনেতা খেসারি লাল। তিনি শুধুমাত্র ভোজপুরীর দর্শকদের প্রিয় অভিনেতা নন, সারা দেশে ও বিদেশে ভক্ত আছে। এই সব কারণে ইউটিউবে আসলে তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন প্রান্তে।

বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ বা ছত্রিশগড় নয়। ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা বা ভিডিও ইউটিউবে আসলে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

আরও পড়ুন -  খুনসুটিতে ব্যস্ত হিন্দি জনপ্রিয় অভিনেত্রী অনিতা হসনন্দানি, ছেলের সাথে, ভাইরাল ভিডিও

এই ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় এক মুহূর্তে। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়। তিনি ভোজপুরী সিনেমার দুনিয়ায় থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট। এনার মতন তারকা ভোজপুরী সিনেমার দুনিয়ায় খুব একটা দেখা যায় না।

তাঁর প্রত্যেকটি গান ইউটিউবে সুপার-ডুপার হিট।

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, সকলের প্রিয় অভিনেত্রী কাজল রাঘবানির সাথে নাচ পরিবেশন করছেন সকলের প্রিয় অভিনেতা খেসারি লাল যাদব। তাঁর নাচের প্রতিটা স্টেপ এতো সুন্দর ভাবে মিলিয়েছেন সবাই দেখে চমকে গেছেন।

আরও পড়ুন -  পরিনীতি চোপড়া opps moment এর শিকার হয়েছিলেন, স্টেজে শর্ট ড্রেসে, ভিডিও ভাইরাল

এখানে প্রথমেই দেখতে পাওয়া গেছে, সুন্দর একটি ঘরের মধ্যে দুর্দান্ত রোমান্সে মেতে উঠেছেন অভিনেতা ও অভিনেত্রী। কাজলের পরনে রয়েছে কমলা রঙের পোশাক এবং খেসারি পরেছেন নীল রঙের একটা শার্ট।
এই সিনেমার নাম সংঘর্ষ। গানের নাম জবলে জগল বানি। ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরি এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে গানটি প্রায় চার বছর আগে। তখন প্রায় ন’ কোটি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

আরও পড়ুন -  Vijay Deverakonda: রশ্মিকা নাকি অনন্যা, বিজয় দেবেরাকোন্ডা কাকে ধোঁকা দিচ্ছেন

প্রায় সাড়ে ছ হাজারেরও বেশি মানুষ কমেন্টে প্রশংসার বন্যা করে দিয়েছেন। আবার কেউ কেউ কমেন্ট করেছেন, নাইস ভিডিও কাজল এন্ড খেসারি, কেউ বলেছেন, জিও যাদব জি। লাইক দিয়েছেন প্রায় সাড়ে তিন লক্ষেরও বেশি মানুষ। গান টি গেয়েছেন খেসারি লাল যাদব ও হানি বি।


ট্যাগঃ
ভোজপুরি গান, কাজল রাঘওয়ানি, খেসারি লাল যাদব, ভাইরাল ভিডিও, কাজল খেসারি

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img