41 C
Kolkata
Thursday, April 25, 2024

খুনসুটিতে ব্যস্ত হিন্দি জনপ্রিয় অভিনেত্রী অনিতা হসনন্দানি, ছেলের সাথে, ভাইরাল ভিডিও

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী অনিতা হসনন্দানি (Anita Hasnandani)। অনিতার স্বামী রোহিত রেড্ডি (Rohit Reddy) সোশ্যাল মিডিয়ায় পুত্রসন্তানের জন্মসংবাদ শেয়ার করেছিলেন। এরপর থেকেই তাঁর কমেন্ট বক্স ভরে যায় শুভেচ্ছা বার্তায়। অনিতা ও রোহিত তাঁদের পুত্রসন্তানের নাম রেখেছেন ‘আরভ'(Arav)। এর মধ্যেই বেবি ডায়াপার প্রস্তুতকারক সংস্থা ‘প‍্যাম্পারস’-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অনিতা ও তাঁর পুত্রসন্তান আরভ। ইন্সটাগ্রামে ‘প‍্যাম্পারস’-এর একটি স্টীল অ্যাড শেয়ার করেছেন অনিতা। ছবিতে তাঁর কোলে রয়েছে আরভ। পাশে রাখা রয়েছে ‘প‍্যাম্পারস বেবি ডায়াপার্স’-এর কয়েকটি প‍্যাকেট।

পাঁচ জন মায়ের মতোই অনিতা লক্ষ্য করছেন আরভের প্রতিটি অনুভূতি। অনিতা ও আরভের খুনসুটি নেটিজেনদের মনে করিয়ে দিচ্ছে কৃষ্ণ ও মা যশোদাকে। সম্প্রতি অনিতা একটি ইন্সটাগ্রাম ভিডিও শেয়ার করেছেন যেখানে আধো আধো বুলিতে তিনি কথা বলছেন আরভের সঙ্গে। আরভও খুব খুশি। সে তার নিজস্ব ভাষায় মা-কে অনেক কিছু বলার চেষ্টা করছে। অনিতা ও আরভের এই ভিডিওতে অনেক ভালোবাসা জানিয়েছেন সুরভি জ‍্যোতি (surbhi jyoti)। রাজ কুন্দ্রা (Raj kundra) বলেছেন, ‘মাঞ্চকিন’। রুহানি কক্কর (Ruhani kakkar) বলেছেন মা ও ছেলের এই দৃশ্যটি কুকিজের মতোই মিষ্টি। কিছুদিন আগেই অভিনব ভিডিওর মাধ্যমে আরভের ছবি শেয়ার করেছেন অনিতা। অনিতার শেয়ার করা এই ভিডিওতে দেখা যাচ্ছে অনিতার বেবিবাম্প বার্স্ট করে জন্ম হচ্ছে আরভের। তবে পুরোটাই কিন্তু এডিটিং-এর মজাদার কারসাজির মাধ্যমে করা হয়েছে। টেলিকুইন একতা কাপুর (Ekta kapoor) অনিতার খুব ভালো বন্ধু। একতা জানিয়েছেন, আরভের জন্ম তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ মুহূর্ত।

আরও পড়ুন -  VIRAL: শিক্ষিকার উদ্দাম নাচ ছাত্রের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ক্লাসরুমে, নিন্দার ঝড়, ভাইরাল ভিডিও

Latest News

Heat Wave: তাপপ্রবাহের খেল শুরু, সতর্কতা জারি এইসব জেলায়!

Heat Wave: তাপপ্রবাহের খেল শুরু, সতর্কতা জারি এইসব জেলায়! গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img