30 C
Kolkata
Sunday, May 5, 2024

Vijay Deverakonda: রশ্মিকা নাকি অনন্যা, বিজয় দেবেরাকোন্ডা কাকে ধোঁকা দিচ্ছেন

Must Read

ইন্ডাস্ট্রিতে বিজয় দেবেরাকোন্ডা পরিচয় নিজেই বানিয়ে নিয়েছেন। দক্ষিণে ‘অর্জুন রেড্ডি’র মতো ছবি বিজয়কে বড় ব্রেক দেয়। অর্জুন রেড্ডি’র হিন্দি রিমেক হল ‘কবীর সিং’, যা বলিউডেও হিট। বর্তমানে বিজয় বলিউডেও পা রেখেছেন।পুজোর কিছুদিন আগে মুক্তি পায় ‘লাইগার’। বলিউড ও দক্ষিণী সিনেমার যৌথ উদ্যোগে তৈরি হয় এই সিনেমা, অভিনেতা বিজয়কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা যায়। মুম্বাইয়ের বস্তির এক চা বিক্রেতা হয়ে কীভাবে লস অ্যাঞ্জেলেসের মিক্সড মার্শাল আর্ট প্রতিযোগিতায় অংশ নেন বিজয়, তা নিয়েই গল্প।

আরও পড়ুন -  Queen Elizabeth II: রানির মরদেহ, এডিনবরায় শ্রদ্ধা নিবেদন করবে সর্বস্তরের মানুষ

পুরী জগন্নাথ, চার্মে কৌর এবং করণ জোহর তাঁদের কোম্পানি পুরী কানেক্টস এবং ধর্ম প্রোডাকশনের মাধ্যমে ১০০ কোটি টাকার বাজেটে চলচ্চিত্রটি নির্মাণ করেন। ছবিটি তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় ডাব করা হয়। গল্পের মুখ্য ভূমিকায় বিজয়ের বিপরীতে ছিলেন অনন্যা পান্ডে।

আরও পড়ুন -  Blood Donation: রক্ত দিতে পারবেন না যারা, মনে ইচ্ছে থাকলেও

 ঘটনা হল কার সঙ্গে প্রেম করছেন বিজয়? অনন্যা নাকি রশ্মিকা? বিজয় রশ্মিকার সঙ্গে একাধিক সিনেমা করেছেন সাউথে, বিজয়ের ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দ’ যথেষ্ট জনপ্রিয়। সেই সময় দর্শকরা ভাবতে শুরু করে সুন্দরী রশ্মিকা হয়তো বিজয়ের মনের মানুষ। অনন্যার ব্যাপারে বিজয় একটু বেশিই কেয়ারিং এবং প্রেমময়। সাংবাদিক সম্মেলনে অনন্যা ও বিজয়ের কেমিস্ট্রি চোখে পড়ার মত। তাহলে কি বিজয়ের মনে শুধুই অনন্যা?

আরও পড়ুন -  Kiev: ১২০২ মরদেহ উদ্ধার, ইউক্রেনের কিয়েভ অঞ্চল থেকে

উত্তর অবশ্য বলিউডের অন্যতম চর্চিত প্রযোজক করণ জোহর দিয়ে দিয়েছেন। তার কথা অনুযায়ী বিজয় দেবেরাকোন্ডা টোটাল সিঙ্গল। তার কারও সঙ্গে সম্পর্কে নেই। অনন্যা ও রশ্মিকার দুইই গুজবের অংশ মাত্র।  তাহলে এত কেয়ার!

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img