34 C
Kolkata
Thursday, April 25, 2024

Weather Update: পুজোয় বৃষ্টির আশঙ্কা, নিম্নচাপ চোখ রাঙাচ্ছে

Must Read

গত দুই বছর মানুষের প্রাণ নিয়ে ছিনিমিনি খেলেছিল করোনা। ভয়ে জুবুথুবু ছিল মানুষ। এই বছর মানুষ চতুর্থী থেকেই প্যান্ডেল হপিং শুরু করে দিয়েছে। বেশ কিছু বড় বড় প্যান্ডেল আগেভাগে প্রতিমা দেখার সুযোগ করে দিয়েছে। বৃষ্টি হলে সব চৌপাট। এবার পুজোয় অনেকেই মনের সুখে শপিং করেছেন। করোনা চলাকালীন মানুষ নতুন জামা কাপড় কেনার কথা স্বপ্নেও ভাবেননি।

আরও পড়ুন -  Kanchan-Sreemoyee: কাঞ্চন-শ্রীময়ী আরো কাছাকাছি, পুজোর উদ্বোধনে

বর্ষার বিদায়ের ঘোষণা হয়েছিল হওয়া অফিস থেকে, আবার সেই হওয়া অফিস জানান দিচ্ছে পুজোয় হবে জোরদার বৃষ্টি। সপ্তমী থেকেই শুরু হবে মাঝারি থেকে ভারী বৃষ্টি বিক্ষিপ্ত ভাবে।

সূত্রের খবর অনুসারে, আগামী ২ অক্টোবর, সপ্তমীতে বঙ্গোপসাগরে একটি নিম্নচাপ তৈরি হতে পারে। ষষ্ঠীতে একটি ঘূর্ণাবর্ত তৈরি হওয়ার সম্ভাবনা আছে, পরবর্তী ২৪ ঘণ্টায় নিম্নচাপে পরিণত হতে পারে। বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গের কিছু জায়গায়।

আরও পড়ুন -  Valentine's Day: প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ের কার্ড প্রকাশ! ভালোবাসা দিবসে

ষষ্ঠীর বিকেল পর্যন্ত একটা চাপা গরম অনুভূত হবে। তারপর শুরু হবে বিক্ষিপ্ত বৃষ্টি। বৃষ্টি হতে পারে, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, বাঁকুড়া এবং ঝাড়গ্রামে। অষ্টমী, নবমী ও দশমী বৃষ্টি হতে পারে উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, হুগলি, পূর্ব বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদিয়ার কিছু জায়গায়। এখন মা দুর্গার ভরসা।

আরও পড়ুন -  বাকসাড়া সবুজ সমাজ, দুর্গাপূজা-2022

Latest News

নবাগতা মডেল শর্মিলা বিশ্বাস-এর কিছু মুহূর্ত

নবাগতা মডেল শর্মিলা বিশ্বাস-এর কিছু মুহূর্ত।ছবিঃ সৌমিত্র মৌলিক।
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img