32 C
Kolkata
Monday, May 6, 2024

Short Film: চাকরের সাথে ঘনিষ্ঠ হলেন এই সুন্দরী মালকিন, দরজা আগে বন্ধ করুন তারপর দেখুন এই শর্টফিল্মটি

Must Read

Short Film টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা। শর্ট ফিল্ম, যা বাংলায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নামে পরিচিত, এক ধরনের চলচ্চিত্র যা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় অল্প সময়ের জন্য তৈরি করা হয়। সাধারণত, ৪০ মিনিটের কম সময়ের চলচ্চিত্রকে শর্ট ফিল্ম ধরা হয়।

কেন শর্ট ফিল্ম?

স্বল্প সময়ে গল্প বলা: শর্ট ফিল্মের মাধ্যমে দ্রুত এবং আকর্ষণীয়ভাবে গল্প বলা সম্ভব।
নতুন ধারণা পরীক্ষা: নতুন ধারণা, থিম এবং চরিত্র পরীক্ষা করার জন্য শর্ট ফিল্ম একটি নিরাপদ মাধ্যম।
নিজেকে প্রকাশ: শর্ট ফিল্মের মাধ্যমে নিজেকে একজন স্রষ্টা হিসেবে প্রকাশ করা সম্ভব।
পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় শর্ট ফিল্ম তৈরিতে কম খরচ হয়।
দ্রুত প্রযোজনা করা যায়। শর্ট ফিল্ম দ্রুত তৈরি করা যায়, যা দ্রুত দর্শকদের কাছে পৌঁছাতে সাহায্য করে।

আরও পড়ুন -  Aadhaar Registration: ইউআইডিএআই সারা দেশে ১২২ শহরে ১৬৬টি আধার নথিভুক্তিকরণ ও আপডেট কেন্দ্র খোলার পরিকল্পনা করেছে

শর্ট ফিল্মের ধরণ:

কল্পকাহিনী: কল্পনাপ্রসূত গল্পের উপর ভিত্তি করে তৈরি।
ডকুমেন্টারি: বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি।
অ্যানিমেশন: অ্যানিমেশন চরিত্র ব্যবহার করে তৈরি।
পরীক্ষামূলক: নতুন ধারণা এবং কৌশল ব্যবহার করে তৈরি।

শর্ট ফিল্ম দেখার মাধ্যম:

Short Film টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা। এই ওয়েব সিরিজের পাশাপাশি শর্ট ফিল্মের (Short Film) মধ্যে টক্কর চলছে বর্তমানে বিনোদনের দুনিয়ায়।

এই আধুনিক বিনোদন দুনিয়ায় এই দুটিই সবথেকে বেশি প্রিয় হয়েছে দর্শকদের। যুগ বদলানোর সাথে সাথে বিনোদনেও বহু পরিবর্তন হয়েছে। সিনেমা এখনো তালিকার শীর্ষে রয়েছে, কিন্তু আগের মতো দর্শক হয় না প্রেক্ষাগৃহে। কিন্তু কিছু ছবি ব্লকবাস্টার তকমা পেলেও অধিকাংশ সিনেমাই ব্যর্থতার মুখ দেখে বক্স অফিসের ঘরে।

আরও পড়ুন -  শিলাজিৎ জানতে পারলেন, শ্রীলেখা পরকীয়ার জালে !

বলিউডের ক্ষেত্রেই অধঃপতন লক্ষ্য করা যাচ্ছে। করোনার সময় থেকেই বিনোদনে মানুষের পছন্দ বদল হতে শুরু হয়েছিলো। একই ধরনের গল্পের হিন্দি ছবির বদলে দক্ষিণী ও অন্য ভাষার ছবিতে বেশি আগ্রহ দেখাচ্ছে দর্শকরা।সাথে সাথে একটি বড় পরিবর্তন লক্ষ্য করা গিয়েছিল।

সেই সময়ে থেকে ওয়েব সিরিজের বার বাড়ন্ত শুরু হয়েছিলো। ঘরবন্দি মানুষ একঘেয়েমি দূর করতে মোবাইলে উপলব্ধ ওয়েব কনটেন্টে চোখ দিয়েছিলেন। সকলে জানেন।

কয়েক বছরে অভাবনীয় রমরমা বেড়েছে ডিজিটাল মাধ্যমের। ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ এতো বেশি হয়েছে সেই দেখে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম লঞ্চ করেছে। তার সাথে মাথা তুলে দাঁড়িয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি।

নানান ঘরানার মধ্যে এই ধরণের গল্পগুলিই বেশি আকর্ষণ করছে দর্শকদের। প্রায় অধিকাংশ দর্শকদের গোপন চাহিদা পূরণ করতে নিত্য নতুন প্ল্যাটফর্ম লঞ্চ করে চলেছে। আবার তেমনি শর্ট ফিল্মের জন্য চালু হচ্ছে বিভিন্ন ইউটিউব চ্যানেল। শর্ট ফিল্মের একটা বড় সংখ্যক দর্শক ছিল অনেক আগে থেকেই। অ্যাডাল্ট শর্ট ফিল্মগুলি নতুন করে টানছে দর্শকদের।

আরও পড়ুন -  Mimi Chakraborty: রূপের জেল্লা দেখালেন মিমি, ক্রপ টপ এবং শর্ট স্কার্টে

ইউটিউবে একটি শর্ট ফিল্ম সম্প্রতি বেশ চর্চায় উঠেছে। এই শর্ট ফিল্মটির গল্প অনুযায়ী, পরিচারকের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে এই সুন্দরী মালকিন। তারপর কি হবে? কি হতে পারে? সব কিছু জানতে অথবা দেখতে হবে ২৪ মিনিটের শর্ট ফিল্মটি।

তিন মাস আগে ইউটিউবে লঞ্চ করেছিলো এই শর্ট ফিল্মটি। তার মধ্যেই ৪.৭ লক্ষ মানুষ দেখে নিয়েছেন হিন্দি শর্ট ফিল্মটি।

ট্যাগঃ
হিন্দি শর্ট ফিল্ম, পিয়াসি মালকিন, শর্ট ফিল্ম, ইউটিউব

Latest News

Dance Video: ঠুমকার ঠেলায় দর্শকদের কাছে সাহসিকতার বাঁধ ভেঙে দিলেন রিতু যাদব

Dance Video: ঠুমকার ঠেলায় দর্শকদের কাছে সাহসিকতার বাঁধ ভেঙে দিলেন রিতু যাদব।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img