30 C
Kolkata
Thursday, May 16, 2024

Mimi Chakraborty: রূপের জেল্লা দেখালেন মিমি, ক্রপ টপ এবং শর্ট স্কার্টে

Must Read

‘বং ডিভা’ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) টলি দুনিয়ায়। তাঁর সৌন্দর্যের সাথে বুদ্ধিদীপ্ত প্রখরতার দারুণ মিশেল আছে। ছোটপর্দায় আপামর বাঙালি দর্শকদের মন জয় করে সিনেমার পর্দাতেও নিজের ছাপ রাখছেন। এই ইন্ডাস্ট্রির প্রথম সারিতে উঠে আসতে খুব বেশি সময় লাগেনি।

তিনি বেছে বেছে ছবি করলেও বেশিরভাগ হিট সিনেমাই রয়েছে ঝুলিতে। শুধু মাত্র বাংলায় নয়, ইতিমধ্যে হিন্দিতেও ডেবিউ করে ফেলেছেন।

অন্য পাঁচজন অভিনেত্রীর মতো মিমিও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। ছবি এবং ভিডিওতে ভরে রয়েছে তাঁর ইনস্টাগ্রাম। প্রায়ই ফটোশুট করতে দেখা যায় মিমিকে। সেই ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তাঁতে সংযোগ বাড়ে অনুরাগীদের সাথে।

আরও পড়ুন -  কালো শর্ট ড্রেস, হাসিমুখে জন্মদিন পালন ‘কৃষ্ণকলি’ তিয়াশার, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

তিনি ব্যক্তিগত জীবনে পোষ্যদের সাথে সেই সব খুনসুটির মুহূর্ত তুলে ধরেন। আবার পেশাভিত্তিক জীবনের টুকরো ছবি শেয়ার করে থাকেন তিনি।

সম্প্রতি নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ও সাংসদ। সাদা স্লিভলেস ক্রপ টপ আর সাদা শর্ট স্কার্ট পরেছেন। আবার কানে পরেছেন গোল্ডেন হুপ কানের দুল। সাথে রয়েছে হালকা মেকআপ। পায়ে সাদা মোজা এবং স্নিকার্স। টেনিস খেলোয়াড়ের লুকে বেশ মিষ্টি লাগছে মিমিকে।

আরও পড়ুন -  শীতকালে কেন বিয়ে করবেন ?

একটি ছোট ভিডিও-ও শেয়ার করেছেন মিমি। হাতে কফির কাপ নিয়ে এক মনে কিছু ভেবে চলেছেন। হাওয়ায় উড়ছে তাঁর চুল। নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। কয়েকজন লিখেছেন, মিমিই তাঁদের ক্রাশ।

প্রসঙ্গত, এই মুহূর্তে রাজনৈতিক জগতে তাঁকে নিয়ে বেশ জল্পনা কল্পনা হয়ে চলেছে। এই পরিস্থিতির মাঝেও নিজের অভিনয়ে কেরিয়ারে মনোযোগ দিয়েছেন মিমি। সংবাদমাধ্যমের সাথে সাক্ষাৎকারে তিনি বলেন, আগেও তিনি যা বলেছেন, এখনও তাই বলছেন। সময় ও পরিস্থিতির উপরে নির্ভর করবে এরপর যা হবে’। মিমি আরোও বলেন, তিনি এখন ‘যাহা বলিব সত্য বলিব’ মোডে রয়েছেন। সাময়িক কোনো মুহূর্তের কথা ভেবে তিনি এখন কথা বলেন না। যা বলেন যথেষ্ট ভাবনা চিন্তা করেই বলেন।

আরও পড়ুন -  ‘পদ্মাপুরাণ’

এই মুহূর্তে শহরে ‘আলাপ’ ছবির শুটিং করছেন মিমি। আগামীতে একটি বাংলাদেশি ছবির শুটিংও তিনি করবেন বলে জানা যাচ্ছে। এই ছবিতে তাঁর বিপরীতে থাকতে পারেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img