38 C
Kolkata
Friday, April 26, 2024

শিলাজিৎ জানতে পারলেন, শ্রীলেখা পরকীয়ার জালে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আবার পর্দায় জুটি বাঁধছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও সংগীত শিল্পী শিলাজিৎ মজুমদার। এবার শর্ট ফিল্ম ‘১২ সেকেন্ডস’ দিয়ে জুটিতে। পরিচালক অংশুমান বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ইরোটিক থ্রিলারে পর্দায় ফুটে উঠবে ফের এই জুটির রহস্যমাখা প্রেমের উষ্ণতা। স্বামী শিলাজিৎ মজুমদার থাকা সত্ত্বেও অন্য একজনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েছেন শ্রীলেখা মিত্র।

স্বল্প দৈর্ঘ্যের ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন শ্রীলেখা ও শিলাজিৎ। এই ছোট ছবি দর্শককে এমন এক দুনিয়ায় নিয়ে যাবে যেখানে বাস্তব আর স্বপ্ন দুই মিশে যাবে। স্ত্রীর সাথে অন্য পুরুষের সম্পর্কের কথা মাত্র ১২ সেকেন্ডের মধ্যেই শিলা জানতে পারবেন। ছেলে কোকেনে আসক্ত। মেয়ে বয়সে অনেক বড় এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে লিপ্ত। উত্তর দেবে এই ‘১২ সেকেন্ডস’।

আরও পড়ুন -  পশ্চিমবঙ্গ এ জারি হল আংশিক লকডাউন, জেনে নিন কী কী খোলা থাকবে

এই মুভি প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেতা শিলাজিৎ জানিয়েছেন, ‘এই ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা ভীষণ ভালো। চিত্রনাট্য বেশ ইন্টারেস্টিং লাগাতে তিনি কাজ করতে রাজি হয়ে গিয়েছিলেন। সব সময়ই তিনি নতুন ধরনের চরিত্র অভিনয়ের চেষ্টা করেছেন আর এবারেও তার কোনও ব্যতিক্রম হয়নি। শুধু অভিনয় নয়, পাশাপাশি এই ছবিতে একটি বাংলা র‌্যাপ গানও গেয়েছেন তিনি । আর এই গানটি লিখেছে সৈকত এবং মিউজিক দিয়েছে রুদ্র।’ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এনাক্ষী চৌধুরী ও অরূপ দেব। সিনেমার চিত্রনাট্য লিখেছেন সুপর্ণা ঘোষ মিত্র। ক্যামেরায় রয়েছেন সুমনজিৎ রায়, এডিটে অরিজিৎ বোস। স্থির চিত্র ও পোস্টার ডিজাইন সুরশ্রী শীল এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক রুদ্র সরকারের। ২৩ ও ২৪ শে জুলাই ছবিটির স্পেশ্যাল স্ট্রিমিং’র ব্যবস্থা করেছে shorted.in।

আরও পড়ুন -  Short Film: চাকরের সাথে ঘনিষ্ঠ হলেন এই সুন্দরী মালকিন, দরজা আগে বন্ধ করুন তারপর দেখুন এই শর্টফিল্মটি

সৃজিতার চরিত্র শ্রীলেখা মিত্র জানান, ‘এই কাজের আকর্ষণের একাধিক কারণ আছে। নতুনদের সঙ্গে কাজের উত্তেজনা তো আছে। সাথে শিলাজিতের সঙ্গে ফের জুটি। সবচেয়ে বড় কথা হল ভাল গল্প’। পরিচালক অংশুমান জানান, এই ‘১২ সেকেন্ডস’ শুধুমাত্র এক খুনের রহস্য নয়, ছবিতে রয়েছে নানান সাসপেন্স। মানুষের মনের সাদা-কালো নয়, মানুষের ‘ভিতরের নিজে’র আর ‘বাইরের নিজে’র মধ্যে যে প্রতিনিয়ত অন্তর্দ্বন্দ্ব চলছে সেই লোভ সামলাতে পারিনি। তাই মনের গভীরে লুকিয়ে থাকা ‘গোপন আমি’র হদিশ পেতেই এই শর্টফিল্ম ‘১২ সেকেন্ড’ বানালেন।

আরও পড়ুন -  লাফিয়ে বাড়লো তাপমাত্রা, বছরের প্রথম দিনে, উষ্ণ নববর্ষ বড়দিনের মতোই

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img