24 C
Kolkata
Tuesday, May 7, 2024

মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের রক্ত সংকট কাটাতে, মেগা রক্তদান শিবির

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের রক্ত সংকট কাটাতে এবং জেলাবাসীর স্বার্থে একটি মেগা রক্তদান শিবিরের আয়োজন করল মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্স।
রবিবার সকাল দশটা নাগাদ ফিতে কেটে রক্তদান শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের সভাপতি দেবব্রত বসু।

এছাড়াও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি কমলেশ বিহানি,অসিত সাহা,সম্পাদক জয়ন্ত কুন্ডু, যুগ্ম সম্পাদক উত্তম বসাক, উজ্জল সরকার, উত্তম সাহা, উজ্জল ভদ্র, কোষাধ্যক্ষ বিমল চন্দ্র দাস সহ অন্যান্য ব্যাবসায়ী নেতারা।

আরও পড়ুন -  Millionaire: ভাগচাষী থেকে কোটিপতি হলেন মহবুব আলম !

রবিবার মালদা শহরে রথবাড়ি এলাকায় বাণিজ্য ভবনে রক্তদান শিবিরের আয়োজন করা হয়।
এর পাশাপাশি মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের বাণিজ্য ভবনে নবরূপে সজ্জিত একটি সভা কক্ষ ব্যবসায়ীদের উদ্দেশ্যে খুলে দেওয়া হয়। ব্যবসায়ীদের সুবিধার্থে চালু করা হয় লিফট।
করোনা পরিস্থিতির জন্য আনুষ্ঠানিক উদ্বোধন ছাড়াই চালু করা হয় সেগুলি।

আরও পড়ুন -  VIDEO: ওয়েব দুনিয়ায় হটেস্ট সিরিজ মুক্তি পেয়েছে, দরজা জানালা বন্ধ করে দেখবেন

এই বিষয়ে মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের সম্পাদক কুন্ডু জানান, জেলাবাসীর সুবিধার্থে মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের উদ্যোগে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। পাঁচ শতাধিক ব্যবসায়ী স্বেচ্ছায় রক্ত দান করেন এই শিবিরে। এর পাশাপাশি নবরূপে সুসজ্জিত একটি সভা কক্ষ এবং লিফট ব্যবসায়ীদের ব্যবহারের জন্য চালু করা হয়।

আরও পড়ুন -  ক্রীড়া মন্ত্রী শ্রী অনুরাগ ঠাকুর এবং শিক্ষামন্ত্রী শ্রী ধর্মেন্দ্র প্রধান খেলাধুলো ও ফিটনেস সংক্রান্ত প্রথম দেশব্যাপী প্রশ্নোত্তর প্রতিযোগিতার সূচনা করেছেন

তিনি বলেন, জেলাবাসীর সুবিধার্থে যত বেশি সম্ভব স্বেচ্ছায় রক্ত দান করবেন ব্যবসায়ীরা। বিভিন্ন শাখা সংগঠন এর ব্যবসায়ীরাও এদিন স্বেচ্ছায় রক্তদান করেন।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img