32 C
Kolkata
Thursday, May 16, 2024

Millionaire: ভাগচাষী থেকে কোটিপতি হলেন মহবুব আলম !

Must Read

নিজস্ব প্রতিনিধি, মালদাঃ   মাত্র ৩০ টাকাতেই ফিরল ভাগ্য,ভাগচাষী থেকে কোটিপতি যুবক

হরিশ্চন্দ্রপুর;১৯এপ্রিল: মাত্র ৩০ টাকায় ভাগ্য বদল।ভাগচাষী থেকে রাতারাতি হয়ে গেলেন কোটিপতি।অভাবনীয় এমনই ঘটনা ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর থানার সাদলিচক গ্রাম পঞ্চায়েতের সূর্যাপুরা গ্রামের বাসিন্দা মহবুব আলমের সঙ্গে।

স্থানীয় সূত্রে জানা যায়,সোমবার দুপুর বারোটা নাগাদ মহবুব আলম মাত্র ৩০ টাকা দিয়ে ৫ সেম লটারির টিকিট কেটে ছিলেন। আর তাতেই বাজিমাত।সন্ধ্যা ছয়টার সময় রেজাল্ট বের হতেই জানতে পারেন একে বারে প্রথম পুরস্কার ১ কোটি টাকা জিতেছেন তিনি। দিন-আনা,দিন-খাওয়া মহবুব ভাগচাষী থেকে হঠাৎ করে কোটিপতি হয়ে যাওয়ায় নিরাপত্তার অভাব বোধ করছিলেন।তাই তিনি তড়িঘড়ি করে লটারির টিকিট নিয়ে কুমেদপুর পুলিশ ফাঁড়ির সহযোগিতায় হাজির হয়েছেন হরিশ্চন্দ্রপুর থানায়।

আরও পড়ুন -  অ্যাডমিট কার্ড ছাড়াই, বিশ্ববিদ্যালয়ের ছাত্র - ছাত্রীরা পরীক্ষা দিচ্ছেন !
কোটিপতি হলেন মহবুব আলম

মহবুব আলম জানান,তিনি একজন ভাগচাষী।তার ভাঙা বাড়িতে স্ত্রী ছাড়াও এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।অন্যের জমি চাষবাস করে কোনোরকমে সংসার চলছিল।তবে প্রায়শই লটারির টিকিট কাটতেন তিনি।দিনবদলের আশায় এদিনও তিনি মাঠ থেকে ফেরার পথে কুমেদপুর লটারি এজেন্সির টিকিট বিক্রেতা সেন্টু রবিদাসের কাছ থেকে মাত্র ৩০ টাকা দিয়ে ‘ডিয়ার’ লটারির টিকিট কাটেন।ভাবতে পারেননি,ওই ৩০ টাকার লটারির টিকিট তাঁর জীবনের চাকা ঘুরিয়ে দেবে,কোটিপতি হয়ে যাবেন।

আরও পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় কল্যানেশ্বরী মন্দিরে পূজো দিলেন তৃণমূলের কর্মী সমর্থকরা

কোটি টাকা নিয়ে কী করবেন সে ব্যাপারে এখনও বিশেষ পরিকল্পনা করেননি মহবুব আলম।তবে একটি ভালো বাড়ি বানানোর ইচ্ছা রয়েছে।এছাড়া ছেলে,মেয়েদের ভালভাবে পড়াশোনা শিখিয়ে সমাজে প্রতিষ্ঠিত করাতে চান তিনি। হঠাৎ করে লটারিতে ১ কোটি টাকা জেতার খবর পেয়ে আনন্দে অভিভূত আত্মীয়স্বজন থেকে শুরু করে তাঁর গোটা পরিবার।

আরও পড়ুন -  প্রায় পাঁচ মাস ধরে বেতন না পেয়ে বিক্ষোভে সামিল হলেন ইংরেজবাজারের সাগরদিঘী মৎস্য প্রজনন কেন্দ্রের অস্থায়ী কর্মীরা

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img