32 C
Kolkata
Monday, May 13, 2024

মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় কল্যানেশ্বরী মন্দিরে পূজো দিলেন তৃণমূলের কর্মী সমর্থকরা

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   গতকাল নন্দীগ্রামে তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে গুরুতর আঘাত পান। তাই দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করে কল্যানেশ্বরী আঞ্চলিক কমিটির তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকেরা কল্যানেশ্বরী মন্দিরে পূজো দিলেন।

আরও পড়ুন -  Quran App: কোরআন অ্যাপ সরিয়ে নিলো অ্যাপল

এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক কল্যাণ ঘোষাল বলেন, গতকাল ষড়যন্ত্র করে পরিকল্পিত ভাবে যে ভাবে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আঘাত করা হলো তার তীব্র ধিক্কার জানাই আমরা। দিদির দ্রুত আরোগ্য কামনা করে আজ মায়ের কাছে সবাই মিলে পূজো দিলাম। আগামী দিনে খেলা হবে আর উন্নয়নের খেলা হবে। আর এই খেলায় তৃণমূলের জয়লাভ নিশ্চিত। রাজ্য সহ নন্দীগ্রামের মানুষ সঠিক সময়ে জবাব দেবে। এই ভাবে দিদিকে আটকানো যায়নি, আর যাবে না।
তাছাড়া এদিন উপস্থিত ছিলেন কল্যানেশ্বরী অঞ্চলের যুব নেতা বিজয় সিং, পবন সেন, শিবাজী ঘোষ, বিশাল সাউ, লক্ষ্মণ সিং, কালি প্রসাদ নুনিয়া, গোবিন্দা প্রসাদ, জগদীশ তাঁতি ও শুভজিৎ পাল সহ আরো অনেকে।

আরও পড়ুন -  Kalyaneshwari Temple: প্রাচীন কল্যানেশ্বরী মন্দিরের সংস্কারের প্রয়োজন

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img