37 C
Kolkata
Sunday, May 5, 2024

Kalyaneshwari Temple: প্রাচীন কল্যানেশ্বরী মন্দিরের সংস্কারের প্রয়োজন

Must Read

টুঙ্কা সাহা, আসানসোলঃ   প্রাচীন কল্যানেশ্বরী মন্দিরের সংস্কারের প্রয়োজন। আর সেই কারণেই কল্যানেশ্বরী মন্দিরের সেবায়েত কমিটির পক্ষ থেকে এডিডিএ চেয়ারম্যান তাপস বন্দ্যোপাধ্যায়ের কাছে অনুরোধ করা হয়েছিল। আর সেই অনুরোধের ফলে সরকারি আধিকারিকরা আজ কল্যাণেশ্বরী মন্দির পরিদর্শন করে গেলেন। সরকারি বিভিন্ন খাত থেকে যেভাবে উন্নয়ন করা সম্ভব সেই উন্নয়ন তারা করবেন বলে জানিয়েছেন। এদিন আসানসোল পৌরনিগমের কমিশনার তথা এডিডিএ-এর সিইও নিতীন সিংঘানিয়ার নেতৃত্বে একটি বিশেষ দল কল্যাণেশ্বরী মন্দির পরিদর্শন করেন। মন্দিরের বিভিন্ন জায়গায় জল পড়ছে, এছাড়াও আরও বেশকিছু নির্মাণের সংস্কারের প্রয়োজন রয়েছে। রয়েছে পার্কিং থেকে শুরু করে পর্যটকদের জন্য নানান সুযোগ-সুবিধার প্রয়োজন।

আরও পড়ুন -  দুটো সেরা নেট রিচার্জ প্ল্যান এয়ারটেলের, বাড়ি বসে ঝট পট অনলাইনে কাজ হবে

নিতীন সিংঘানিয়া জানান, পর্যটকদের সুবিধার জন্য যা যা করার তারা সমস্তটাই করবেন। একটা পরিকল্পনা করা হবে। এরপর এডিডিএ এবং পৌর নিগম থেকে যা যা ব্যবস্থা করার সেই ব্যবস্থা তারা খুব তাড়াতাড়ি করবেন।

প্রশাসনের উদ্যোগে খুশি মন্দির কর্তৃপক্ষ। মন্দিরের সেবায়েত দিলীপ দেওঘরিয়া জানিয়েছেন “আমরা এডিডিএ চেয়ারম্যানকে অনুরোধ করেছিলাম। অনুরোধ করার পরই আজ সরকারি টিম এল।আমরা আশা করছি এরপর মন্দির সংস্কারের কাজ হবে।

আরও পড়ুন -  ইন্ডিয়া মোবাইল কংগ্রেস ২০২০-তে প্রধানমন্ত্রীর ভাষণ

Latest News

IACS Kolkata Intership: চাকরি গরমের ছুটিতে, ইন্টারভিউ দিতে হবে না! আবেদনের নিয়ম দেখুন

IACS Kolkata Intership:চাকরি গরমের ছুটিতে, ইন্টারভিউ দিতে হবে না! আবেদনের নিয়ম দেখুন।  বর্তমানে সময়ে চাকরির বাজারে প্রতিযোগিতা বহু। ইন্টারভিউ দিতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img