33 C
Kolkata
Monday, April 29, 2024

দুটো সেরা নেট রিচার্জ প্ল্যান এয়ারটেলের, বাড়ি বসে ঝট পট অনলাইনে কাজ হবে

Must Read

সব সময় নতুন প্ল্যান নিয়ে আসে এয়ারটেল। ছাত্র হন বা বাড়ি থেকে কাজ করেন তবে আপনার অনেক ডেটার প্রয়োজন হয়। এয়ারটেলের কিছু প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের ৬০ জিবি পর্যন্ত ডেটা দেওয়া হচ্ছে। এই কোম্পানির প্রচুর প্রিপেইড প্ল্যান আছে, যেটা দীর্ঘ মেয়াদ ও অতিরিক্ত ডেটা থাকে।

এয়ারটেলের নতুন ৪৮৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান, ৫০ জিবি ডেটা দেয়। প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। দিনে ১০০ টি এসএমএস এবং গ্রাহকরা ৪৮৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং (লোকাল ও এসটিডি উভয়) পেয়ে যাবেন।

আরও পড়ুন -  অপরাজিতা অপু’র নন্দিনীর নতুন সাজে কেমন লাগছে, অফ শোলডার ড্রেসে !

৪৮৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে এয়ারটেল থ্যাঙ্কস সুবিধাও দেওয়া হবে, এর মধ্যে রয়েছে উইঙ্ক মিউজিক, হ্যালো টিউনস ফ্রি ও ফাস্ট্যাগ সাথে অ্যাপোলো ২৪/৭ সার্কেলে ১০০ টাকা ক্যাশব্যাক।

আরও পড়ুন -  শুভ বিজয়া জানাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজভবনে

এয়ারটেলের ৫০৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানটি মূলত ৪৮৯ টাকার প্ল্যানের মতোই। কিন্তু, এটি ১০ জিবি বেশি ডেটা নিয়ে আসে। এই প্ল্যানে ৬০ জিবি ডেটা রয়েছে। মেয়াদ ৪৮৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানের সমান। ৪৮৯ টাকার প্ল্যানের মতো, ৫০৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে গ্রাহকরা দিনে ১০০ টি এসএমএ এবং আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাবেন।

আরও পড়ুন -  অনুষার জীবনে এই শীতে এলো বসন্ত, গোপনে প্রেম করছেন ‘জল থই থই ভালোবাসা’-র তোতা!

৫০৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে এয়ারটেল থ্যাঙ্কস সুবিধা রয়েছে। এই প্রিপেইড প্ল্যানে উইঙ্ক মিউজিক, হ্যালো টিউনস, ফাস্ট্যাগ ও অ্যাপোলো ২৪/৭ সার্কেলের ৪৮৯ টাকার প্ল্যানে ১০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। এয়ারটেল ৩০১ টাকার একটি ডেটা প্ল্যানও চালু করেছে, ব্যবহারকারীরা বিদ্যমান প্ল্যানে অতিরিক্ত ৫০ জিবি ডেটা পাবেন।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img