33 C
Kolkata
Saturday, May 4, 2024

অপরাজিতা অপু’র নন্দিনীর নতুন সাজে কেমন লাগছে, অফ শোলডার ড্রেসে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মিষ্টি অপুকে তো সবাই ভালোবেসে ফেলেছে বাংলা সিরিয়ালে। আবার অনেকের কাছে না পছন্দ। তার কারণ তিনি অপরাজিতা অপু ধারাবাহিকের অন্যতম ভিলেন। দিদির গোছানো সংসার ভাঙর জন্য তিনি সব সময় মুখিয়ে রয়েছেন৷ আর ঘর ভাঙার সেই অভিব্যক্তি তার চোখে মুখেই ফুটে ওটে। ধারাবাহিকে আন্টি ২ সবসময় ভারী শাড়ি তে দেখতে পাওয়া যায়। মোটা কাজল আর মাথায় খোপা৷ আর এটাই অপুর আন্টি ২’র ইমেজ।

অপুকে কোনভাবেই এই দুষ্টু মাসি শ্বাশুড়ি বাড়ির বউ হিসেবে মেনে নিতে পারেন না। তাই তো সব সময় দিদি অবলার কান ভাঙানোর জন্য তিনি সজাক। দিদির কানে অপুর নামে নানা কুকথা বলে। প্রথম থেকে অপুর সঙ্গে বাড়ির ছেলে দীপুর বাধা দেওয়ারও হাজার চেষ্টা করেছিলেন৷ তবে জামাইবাবুর সাথে না পারায় এই বিয়ে হয়৷ শেষ পর্যন্ত বাড়ির বউ হয়ে আসে অপু৷ তারপর থেকে অপুর সব কাজে নজর তার আন্টি ২-র৷ যে কোনও উপায় অপুকে ছোট প্রমাণ করতে পারলেই, তিনি খুশি৷ তাই তো বাসি বিয়ের দিন দীপুর ঘরে কেরোসিন তেল দিয়ে আগুন লাগাতেও পিছপা হননি। এই রকম নানা ফন্দী করেন।

আরও পড়ুন -  নতুন ফটোশুটে অভিনেত্রী ঋতাভরী, পরনে ডেনিম জ্যাকেট এবং হট প‍্যান্ট !

নিজের দিদির সংসারের সম্পত্তির উপর তাঁর নজর৷ তাই তো বাড়ির সব বউদের নিজে নিয়ন্ত্রণ করেন। উল্টে সকলের সাথে দিদির ঝগড়া বাধানোর চেষ্টা করেন৷ তবে অপুর সাথে না পারায় তাই নিয়ে তার খুব চিন্তার। সেও জানে কীভাবে শাশুড়ির মন জয় করে সংসারের সেরা হয়ে উঠতে হবে৷ বাড়ির সকলের কাছে অপু হয়ে উঠে প্রিয়৷ ধীরে ধীরে অবলার কাছেও প্রিয় পাত্রী হয়ে উঠছে। তবে শেষ পর্যন্ত কী অপু পারবে শাশুড়ির মন জয় করে আন্টি ২ কে শায়েস্তা করতেম সঙ্গে আবার নিজের কেরিয়ার তৈরি করতে।

তবে জানেনকি অপুর এই মাসি শ্বাশুড়ি ওরফে আন্টি ২ ওরফে নন্দিনী চট্টোপাধ্যায় বাস্তবে খুবই স্টাইলিশ আর আধুনিকা৷ এক ঝলক তাঁকে প্রথম দেখলে অনেকেই হয়ত চিনতেই পারবেন না। কারণ ধারাবাহিকের সঙ্গে তাঁর বাস্তব জীবনে পোশাকের আর মুখের অভিব্যক্তির কোনও মিলই নেই৷ সাজের কোনো মিল নেই। সম্প্রতি আন্টি ২ ওরফে নন্দিনী লাল অফ শোলডার ড্রেসে তাক লাগিয়ে দিলেন৷

আরও পড়ুন -  Pilu Bhattacharya: সঙ্গীত জগতে নক্ষত্রপতন ! প্রয়াত জনপ্রিয় সঙ্গীতশিল্পী পিলু ভট্টাচার্য

তিনি এতটা গ্ল্যামারাস৷ সারাক্ষণ দুষ্টু বুদ্ধি করতে থাকা আন্টি টু যে এভাবে ক্যামেরার সামনে নিজেকে খোলামেলা করে মেলে ধরতে পারেন তা এই ছবি না দেখলে বোঝা যেত না৷ তবে শুধু নিজের সুন্দর সাজ নয়৷ আন্টি ২ ওরফে নন্দিনী দারুণ শিল্পী, তিনি আঁকেন খুবই সুন্দর৷ সব মিলিয়ে ধারাবাহিকের দুষ্টু চরিত্র হলেও বাস্তবে খুবই সুন্দর একজন মানুষ। সবসময় হাসি মজা করে থাকতে ভালোবাসেন। আসল রূপটা সবাইকে জানালেন সোশ্যাল মিডিয়াতে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img