32 C
Kolkata
Monday, May 13, 2024

অনুষার জীবনে এই শীতে এলো বসন্ত, গোপনে প্রেম করছেন ‘জল থই থই ভালোবাসা’-র তোতা!

Must Read

নতুন ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’, সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে। এখানে নারী জীবনের চিরন্তন কাহিনী নিয়ে তৈরি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। তাঁর মেয়ে তোতার ভূমিকায় অভিনয় করছেন অনুষা বিশ্বনাথন (Anusha Viswanathan)।

অনুষা অভিনেত্রীর সাথে সাথে পরিচালক অশোক বিশ্বনাথন (Ashok Viswanathan) এবং মধুমন্তী মৈত্র (Madhumanti Moitra)-র কন্যা। মধুমন্তী দূরদর্শনের একসময়ের জনপ্রিয় সংবাদ পাঠিকা এবং নামী বাচিক শিল্পী।

আরও পড়ুন -  Paayel Sarkar: অভিনেত্রী পায়েল গ্রেসফুল খোলা পোশাকের সাথে 'বার্বি ফিভার'কে আলিঙ্গন করেছেন!
আদিত্য সেনগুপ্ত

কলকাতার বিভিন্ন নামী ইভেন্টে সংবাদ পাঠিকা হিসাবে দেখা মেলে তাঁর। কিন্তু অনুষা অভিনেত্রী হিসাবে ‘জেনারেশন আমি’-তে নজর কেড়েছিলেন প্রথমবার। সাম্প্রতিক কালে অভিনয় করেছেন অনীক দত্ত (Anik Dutta) পরিচালিত ফিল্ম ‘অপরাজিত’-য় দুর্গার চরিত্রে।

এখন তিনি অভিনয়ের কারণে নয়, তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন তাঁর সম্পর্কের জন্য।

পরিচালক-অভিনেতা আদিত্য সেনগুপ্ত (Aditya Sengupta)-র সাথে অনুষার সম্পর্কের চর্চায় সরগরম ইন্ডাস্ট্রি। তাঁদের একসাথে বিভিন্ন ইভেন্টে দেখা যাচ্ছে। কিন্তু অনেকে আবার এই সম্পর্ক নিয়ে সন্দেহ প্রকাশ করছেন।

এর আগে অনুষা একজন ডিওপি মানে ক্যামেরাম্যান বা চিত্রগ্রাহকের সাথে সম্পর্কে রয়েছেন। শোনা যাচ্ছে, আদিত্যর জীবনেও ছিলেন অন্য এক নারী। কিন্তু নিজের সম্পর্কের বিষয়ে মুখ খুলতে নারাজ অনুষা। আদিত্যও এড়িয়ে চলছেন মিডিয়াকে। এখন ‘জল থই থই ভালোবাসা’-য় তোতার চরিত্রে অভিনয় করতে ব্যস্ত রয়েছেন অনুষা।

আরও পড়ুন -  Goa Assembly Elections: গোয়ার বিধানসভা নির্বাচনকে টার্গেট করে তৎপর হয়েছেন মমতা বন্দোপাধ্যায়

অপরাজিতার সাথে তাঁর অনস্ক্রিন রসায়ন জমাটি হয়েছে। এদিকে টিআরপি চার্টেও ষষ্ঠ স্থানে রয়েছে ‘জল থই থই ভালোবাসা’।

ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও সমান তালে কাজ করছেন অনুষা। আগামী বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘হাওয়া বদল 2’। এই ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনুষাকে। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত একটি ফিল্মেও অভিনয় করছেন।

আরও পড়ুন -  Kovid-19: কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ তথ্য

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img