28 C
Kolkata
Monday, May 13, 2024

Paayel Sarkar: অভিনেত্রী পায়েল গ্রেসফুল খোলা পোশাকের সাথে ‘বার্বি ফিভার’কে আলিঙ্গন করেছেন!

Must Read

সেলিব্রেশনে মেতে উঠেছেন ‘বার্বি’ নিয়ে প্রেক্ষাগৃহে ‘বার্বি’ মুক্তি পাওয়ার পর থেকেই। সোশ্যাল মিডিয়া ভর্তি হয়েছে ‘বার্বি’ থিমের ফটোশুটে। বলিউড সেলিব্রিটিদের মধ্যে চোখে পড়ছে না এই ট্রেন্ড।

বাঙালি অভিনেত্রীদের অধিকাংশ ‘বার্বি’ ট্রেন্ডের ফটোশুট করে তা শেয়ার করছেন ইন্সটাগ্রামে। এমনকি বাদ নেই পায়েল সরকার (paayel Sarkar)। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তিনি ‘বার্বি’ ট্রেন্ডে গা ভাসিয়ে সম্প্রতি পায়েল ইন্সটাগ্রামে শেয়ার করলেন নতুন ফটোশুটের ঝলক।

আরও পড়ুন -  IND vs PAK-T20: ভারত-পাকিস্তান, মুখোমুখি T20 বিশ্বকাপে, টিম ইন্ডিয়া এই ১১ জনকে নিয়ে মাঠে নামতে পারে

ছবিগুলি বুধবার শেয়ার করেছেন পায়েল। এই শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের র্যাপ ড্রেস। ড্রেসটি ফুলস্লিভ। ফুলস্লিভ ড্রেসের কলার এই ড্রেসকে আকর্ষণ করেছে। ড্রেসের উর্ধ্বাংশ দেখতে অনেকটা শার্ট ড্রেসের মতো। কিন্তু নিচের অংশে তা পরিণত হয়েছে র্যাপে। ড্রেসটি শর্ট। উন্মুক্ত রয়েছে পায়েলের মসৃণ পা। হালকা মেকআপ করেছেন। চোখে করেছেন ন্যুড শেডের আইশ্যাডো সাথে কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। গালে আছে পিচ শেডের ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে পনিটেল। এই পোশাকের সাথে দুই কানে গ্রে রঙের জাঙ্ক ইয়ারিং পরেছেন। পায়ে রয়েছে সোনালি রঙের ব্যালেরিনা।

আরও পড়ুন -  ভারতীয় উপকূল রক্ষী বাহিনীর সমুদ্র তীর থেকে দূরে টহলদারী জাহাজ ‘সার্থক’এর উদ্বোধন

সুইমিং পুলের ধারে তুলেছেন পায়েল। কখনও তিনি আনমনা,আবার কখনও তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। ছবিগুলি শেয়ার করে পায়েল হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘বার্বি ফিভার’ কথাটি। পায়েল অভিনীত শেষ ফিল্ম ‘কুলফি’ রিলিজ করলেও তা বক্স অফিসে সফল হয়নি।

আরও পড়ুন -  Shobnom Bubly: ফাঁস হলো রহস্য, বুবলির সন্তানের বাবা কে?

আগামী দিনে পায়েলকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য়। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন এই ফিল্মে।  ছবিঃ ইনস্টাগ্রাম।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img