34 C
Kolkata
Monday, May 13, 2024

Madhumita Sarcar: মধুমিতা আবার গাঁটছড়া বাঁধলেন!

Must Read

মধুমিতা সরকার (Madhumita Sarcar) ‘চিনি 2’-র প্রোমোশন নিয়ে চরম ব্যস্ত। তার মধ্যেই ঘুরে এসেছেন দার্জিলিঙ এবং কালিম্পং থেকে। গিয়েছেন সমুদ্রের কাছে। সাম্প্রতিক কালে ‘চিনি 2’-র প্রোমোশনে ‘ফিভার এফএম-এর’ কলকাতা স্টুডিওয় এসে মধুমিতা বলেছিলেন, তাঁর জীবনে প্রেম একবারই এসেছিল। সেই সম্পর্কে টক, ঝাল, তেতো, মিষ্টি সব ধরনের স্বাদ পেয়ে গিয়েছেন।

বিবাহ বিচ্ছেদের পর মধুমিতা আপাতত প্রেম থেকে অনেক দূরে রয়েছেন। এর মধ্যেই মধুমিতা নিজেই 2 রা অগস্ট সকালে একগুচ্ছ ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে জানতে চাইলেন, আর কত চিনি হলে মিষ্টি হবে!

আরও পড়ুন -  Madhumita Sarcar: মধুমিতার উষ্ণ আবেদনে জলকেলি, পুরুষ অনুরাগীদের রাতে ঘুম নেই !

এদিন ইন্সটাগ্রামে মধুমিতার শেয়ার করা ছবিগুলির মধ্যে তাঁকে দেখা গিয়েছে লাল রঙের বেনারসি পরে নববধূর সাজে। একটি ছবিতে কনের সাজে মধুমিতা জড়িয়ে ধরে রয়েছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)-কে। আর একটা ছবিতে দেখা যায় ছাদনাতলায় অভিনেতা সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)-র সাথে বিয়ের আচার পালন করছেন।

সৌম্যর পরনেও রয়েছে বরের পোশাক। অন্য একটি ছবিতে দেখা গেছে, লিলি চক্রবর্তী (Lili Chakraborty)-কে জড়িয়ে ধরে তাঁর পায়ের কাছে বসে রয়েছেন মধুমিতা। কয়েকটি ছবিতে মধুমিতা এবং অপরাজিতার কিছু মুহূর্ত ধরা পড়েছে। রয়েছে মনিটরের ছবি যাতে দেখা যাচ্ছে, শট দিতে ব্যস্ত মধুমিতা। শুটিং ফ্লোর থেকে বিভিন্ন শটের সময়ের ছবিও তুলে দিয়েছেন মধুমিতা। সাথে একটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে ক্যামেরায় চোখ রাখতে। পরনে রয়েছে পার্পল রঙের স্লিভলেস ক্রপ টপ সাথে নীল ডেনিম।

আরও পড়ুন -  United States: ১৪ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র, আফগানদের

‘চিনি 2’-এ মধুমিতার বিপরীতে অভিনয় করছেন সৌম্য। এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ফিল্মের ট্রেলার। আগে ‘চিনি’-তে মা-মেয়ের চরিত্রে অভিনয় করলেও ‘চিনি 2’-এ অপরাজিতা অভিনয় করছেন মধুমিতার বাড়িওয়ালির চরিত্রে। তাঁদের খুনসুটির সাথে নানান মুহূর্ত ধরা দিয়েছে ট্রেলারে।

আরও পড়ুন -  অনির্দিষ্টকালের জন্য বন্ধ হচ্ছে পেট্রোল ও ডিজেল সরবরাহ, প্রবল সমস্যায় সাধারণ মানুষ

মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’ আগামী 11 ই অগস্ট মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। এই ফিল্ম পড়তে চলেছে রীতিমত প্রতিযোগিতার মুখে। ওই একই দিনে মুক্তি পাবে দেব (Dev), রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ও অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya) অভিনীত ফিল্ম ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’। এখন দর্শকরা কি করেন সেইটা দেখার বিষয়।

Latest News

Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল

Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img