30 C
Kolkata
Thursday, May 16, 2024

Sreemoyee Chattoraj: পুরুষ ভক্তদের ঘাম ফেলালেন ভোঁদার মা, বিকিনি পরে

Must Read

এখনকার সময়ে টলিউড ইন্ডাস্ট্রির অধিকাংশ অভিনেত্রীর বড় সমস্যা হচ্ছে,না মানালেও বিকিনি পরে ছবি তুলবেন। প্লাস সাইজ ফ্যাশনের অন্যতম প্রধান দিক হল শরীরের মাপেই তাকে সাজিয়ে তুলতে হবে।

স্থূলকায়া মহিলাদের জন্য এখন তৈরি হয়েছে দারুণ দারুণ সব ডিজাইনের সুইমসুট। সেটা আরও প্রমাণ করে দিতে পারে প্লাস সাইজ সৌন্দর্যের আলোকে। স্থূলকায়া অভিনেত্রীরা মানতে নারাজ।

তাদের মধ্যে নাম লিখিয়েছেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছেন শ্রীময়ী। থাইল্যান্ডের রেইলে সি -বিচ থেকে তিনি শেয়ার করেছেন নিজের বিকিনি পরা ছবি সাথে ইন্সটাগ্রাম রিল।

শ্রীময়ীর শেয়ার করা ছবি এবং রিলে তাঁর পরনে রয়েছে নীল-সাদা অ্যানিম্যাল প্রিন্টেড হাই ওয়েস্ট বিকিনি। বিকিনির উর্ধ্বাংশের নেকলাইন যথেষ্ট ডিপ। তার কারণে উন্মুক্ত রয়েছে শ্রীময়ীর ক্লিভেজ সহ স্তনের বেশি অংশ। হালকা মেকআপ নিয়েছেন।

আরও পড়ুন -  Mishmee Das: ‘গোয়ায় গিয়ে বিকিনি ছাড়া কি পড়ব?’ পাল্টা প্রশ্ন মিশমির

ঠোঁট দিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চোখে রয়েছে সাদা ফ্রেমের সানগ্লাস। খোলা রয়েছে চুল। পায়ে মাল্টিকালার মোজা পরেছেন। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, ভিটামিন সি-র কথা। আবার ইন্সটাগ্রাম রিল শেয়ার করে শ্রীময়ী লিখেছেন, তাঁর জীবন, তাঁর স্টাইল, তাঁর নিয়ম এবং অ্যাটিটিউডের কথা। ক্যাপশনে জুড়েছেন এভিল আই ইমোজি।

আরও পড়ুন -  দ্বিতীয় দিনে পড়ল মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অস্থায়ী কর্মীদের আন্দোলন

এদিকে শ্রীময়ীর ভক্তদের একাংশ লিখেছেন, অভিনেত্রী তাঁর ফটোশুট উপভোগ করছেন না। কারণ তাঁকে এই পোশাকে স্বচ্ছন্দ মনে হচ্ছে না। আবার অনেকে শ্রীময়ীর ছবিগুলির প্রশংসা করেছেন।

আরও পড়ুন -  নতুন ফটোশুটে অভিনেত্রী ঋতাভরী, পরনে ডেনিম জ্যাকেট এবং হট প‍্যান্ট !

এখন শ্রীময়ী অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এ ভোঁদার মায়ের চরিত্রে। আবার অভিনয় শুরু করেছেন। ছবিঃ ইনস্টাগ্রাম।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img