23 C
Kolkata
Thursday, May 9, 2024

বাড়ির মালিক কাজের মেয়ের সাথে ঘনিষ্ঠ হলেন, এই সাহসী সিরিজ দরজা বন্ধ করে দেখবেন

Must Read

এখনকার দিনে মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে আপন করে নিয়েছেন। নানান ওয়েব মিডিয়াতে বহু সিনেমার রিলিজ হচ্ছে প্রায় প্রতিদিন, যার রস চেটেপুটে গ্রহণ করছে নেটদর্শক।

সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা হোক না কেন,বাড়িতে বসে সিনেমা দেখার মজাটা একদম আলাদা। এখন নেটভক্তরা জেনে গেছেন।

অবশ্যই প্রাইভেসি মেনে দেখতে হবে।এই রকমের ওয়েব সিরিজগুলি মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। দরকার না হলেও। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখতে পারবেন না।

আরও পড়ুন -  Urfi Javed: নিম্নাঙ্গ ঢাকলেন হাতঘড়ি দিয়ে উর্ফি জাভেদ, অন্তর্বাস স্পষ্ট

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন-উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হচ্ছে।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এতো সুন্দর করে সাজানো হয় একবার নয়,বহুবার দেখতে ইচ্ছা করবে। একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে একেবারেই দেখা যাবে না।

আরও পড়ুন -  WhatsApp: গোপন মেসেজ অটো-ডিলিট করার উপায়, হোয়াটসঅ্যাপের

আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিয়ে তারপর দেখতে হবে।এখনকার এই প্রজন্মের হাতে একদম সময় নেই। তারা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই। হাতে একটা স্মার্ট ফোন থাকলেই কেল্লাফতে। এখনকার প্রজন্ম ঝুঁকছে নানান রকমের ওয়েব সিরিজ দেখতে।

উল্লু অ্যাপের একটি জনপ্রিয় ওয়েব সিরিজ হলো ‘জালেবি বাই’। ‘জালেবি বাই’ সিরিজের প্রথম পর্ব রিলিজ হয় গত ৮ এপ্রিল। রিলিজ হওয়ার সাথে সাথে সেটি জনপ্রিয় হয়েছে।

আরও পড়ুন -  Ena Saha: অভিনেত্রী এনা সাহা সাত জনকে নিয়ে বিছানায়!

মুখ্য চরিত্রের অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারি। সেখানেও মুখ্য চরিত্রে ছিলেন ঋদ্ধিমা। গল্পে একজন কাজের মহিলার চরিত্রে অভিনয় করছে ঋদ্ধিমা। তিনি অনেক লোকের বাড়িতে বাড়িতে ঘুরে কাজ করে। টাকার জন্য সব কিছু করে। বাড়ির মালিক টাকার বিনিময়ে লাস্যময়ী জালেবি বাইয়ের সঙ্গে প্রায়ই শারীরিক সম্পর্ক করেন। ঋদ্ধিমার এই চরম লাস্যময়ী ফিগার দেখে পাগল নেটভক্তরা।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img