33 C
Kolkata
Tuesday, May 7, 2024

Ena Saha: অভিনেত্রী এনা সাহা সাত জনকে নিয়ে বিছানায়!

Must Read

অনেকেরই ঈর্ষার কারণ হয়ে উঠেছেন অভিনেত্রী এনা সাহা (Ena Saha)। এই অল্প বয়সে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজেও বেশ সিদ্ধহস্ত হয়েছেন। এখন টলিউডের কনিষ্ঠতম প্রযোজক এনা সাহা। তাঁর প্রযোজনার সংস্থার ব্যানারে মুক্তি পেয়েছে ‘এসওএস কলকাতা’, ‘চিনে বাদাম’। মুক্তির অপেক্ষায় আছে, ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’।

পাশাপাশি অভিনয়টাও তার নেশা। শরীরের গঠন নিয়ে অনেকবার অনেক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। তার মাঝে দাঁড়িয়েও ‘বোল্ড লুকেই’ অভিনেত্রী মন জয় করেন ভক্তদের।

আরও পড়ুন -  সার ক্ষেত্রে সহজে ব্যবসা-বাণিজ্যের অনুকূল বাতাবরণ গড়ে তুলতে সরকার সর্বাত্মক প্রয়াস নিচ্ছে

এবার এক অন্য ভূমিকায় দেখা গেল অভিনেত্রীকে। এক্কেবারে মায়ের ভূমিকায় ধরা দিয়েছেন এই টলি সুন্দরী। সেটা আবার একজন আধজন নয়, সাত জনের মায়ের ভূমিকা পালনে নিজেকে ব্যস্ত রেখেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে তাকে বিছানার উপর সাতজনকে সামলাতে দেখা গেল। সাতজনই ছোট্ট ছোট্ট। কিন্তু তারা কেউই মানবশিশু নন, প্রত্যেকেই সারমেয় শাবক। সকলেই আলাদা আলাদা প্রজাতির। তাদেরকে একাহাতে সামলাচ্ছেন মায়ের মতন করে অভিনেত্রী। ভিডিওতে প্রত্যেককে আলাদা আলাদা করে নাম ধরে চিনিয়ে দিলেন। আরো জানিয়েছেন যে, আগামীতে আরো দুজনকে বাড়িতে আনবেন তিনি।

আরও পড়ুন -  Koel Mallick : কোয়েল মল্লিকের বাড়িতে নতুন সদস্য আসছে

এই ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন অভিনেত্রী। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার ছেলেদের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দিই। এদের জন্যই আমার জীবনে রয়েছে ভালোবাসা, শান্তি, সত্য, স্বপ্ন, ভাগ্য, বিশ্বাস ও আশা। সকলে তাদেরকে অভিবাদন করুন’। এই ভিডিও দেখেই মুগ্ধ নেটিজেনরা।

আরও পড়ুন -  ইন্ডিয়ান আইডলের আগে গেয়েছেন বাংলা গান, দেবের সিনেমা দিয়েই সফর শুরু পবনদীপের

অনেকেই, যারা পোষ্য ভালোবাসেন, তারা তো ঝুড়ি ঝুড়ি ভালোবাসা যেন ঢেলে দিয়েছেন অভিনেত্রী এবং তার পোষ্যদের। অনেকেই তাদের কুশলতা কামনা করেছেন।প্রসঙ্গত, এনা সাহা অভিনেত্রীর পাশাপাশি একজন প্রযোজকও। অভিনেত্রীর প্রথম ছবি ‘চিনে বাদাম’ মুক্তির আগে হয়েছিল নানা বিতর্ক। তার পরও দর্শকের যথেষ্ট ভালবাসা কুড়োয় এই ছবি। পরের ছবির শুটিংও শেষ। এখন মুক্তির অপেক্ষায়।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

Latest News

Video: এই কান্ড করলেন আম্রপালী প্রকাশ্যে নিরাহুয়ার সাথে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Video: এই কান্ড করলেন আম্রপালী প্রকাশ্যে নিরাহুয়ার সাথে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  ভোজপুরী সিনেমার দুনিয়ায় অন্যতম সুপারস্টার দীনেশ লাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img