32 C
Kolkata
Thursday, April 25, 2024

Urfi Javed: নিম্নাঙ্গ ঢাকলেন হাতঘড়ি দিয়ে উর্ফি জাভেদ, অন্তর্বাস স্পষ্ট

Must Read

 রিস্টওয়াচকে ওয়েস্ট ওয়াচে পরিণত করলেন উর্ফি জাভেদ (Urfi Javed)। হঠাৎই কেন ঘড়ি দিয়ে তাঁর স্কার্ট বানানোর শখ হল কে জানে! নিত্যনতুন অদ্ভুত ফ্যাশনের মাধ্যমে খবরে থাকা রপ্ত করে ফেলেছেন উর্ফি।  ঘড়ি দিয়ে বানানো স্কার্টের মাধ্যমে নজর কাড়লেন।

সম্প্রতি উর্ফি একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে, উর্ফির পরনে রয়েছে হালকা গোলাপি রঙের টি-শার্ট। কিন্তু কোমরের দিকে নজর পড়তেই চমকে ওঠার যোগাড়। সেখানে ঝুলছে রাশি রাশি রিস্টওয়াচ। সেগুলি বিভিন্ন রঙের, বিভিন্ন প‍্যাটার্নের। সেই তালিকায় অধুনা বিখ্যাত স্মার্টওয়াচ নেই। স্কিন রঙের প‍্যান্টির উপর এই ঘড়িগুলি ঝুলিয়ে দিয়েছেন উর্ফি। খোলা চুল ও নো মেকআপ লুকে তাঁকে দেখতে ভালো লাগলেও ঘড়ির দিকে নজর যেতেই অজ্ঞান হয়ে যাওয়ার ব্যাপার।

আরও পড়ুন -  Durga Pujo: ত্বকে ব্রনের সমস্যা, পুজোর আগে দূর করুন

কয়েকদিন আগেই দুই স্তনে লাল রঙের রঙ করে ভিডিও তুলেছিলেন উর্ফি। একসময় তিনি বলেছিলেন, রক্ষণশীল মুসলমান পরিবারের মেয়ে হওয়ার কারণে উর্ফি তাঁর ইচ্ছামতো পোশাক পরতে পারতেন না।  বর্তমানে তিনি সেগুলি পরতে চান। তাহলে কি রাংতা, ঘড়ি এগুলিই ছিল উর্ফির পছন্দের পোশাকের তালিকায়?

আরও পড়ুন -  UNICEF: ৪৮ লাখ শিশু যুদ্ধের কারণে ইউক্রেন ছেড়েছে, ইউনিসেফ সোমবার জানিয়েছে

‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন উর্ফি। অদ্ভুতদর্শন ফ্যাশনের কারণে গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তালিকায় বলিউডের নায়িকাদের পিছনে ফেলে দিয়েছেন। আবারও শুরু হয়েছে ‘বিগ বস’। এবার যদি ওয়াইল্ড কার্ডে বিগ বসের ঘরে ঢোকেন উর্ফি, তাহলে তাঁর অদ্ভুত ফ্যাশনের জেরে বিগ বসের টিআরপি উর্ধ্বগামী হবেই।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img