33 C
Kolkata
Thursday, May 2, 2024

Canada: ট্রুডো ও সোফি, ১৮ বছরের সংসারের ইতি

Must Read

ট্রুডো ও সোফি, ১৮ বছরের সংসারের ইতি।

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন সোফি দম্পতি বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। তারা আলাদা থাকার সিদ্ধান্ত নিলেন। এরই মধ্যে আইনি চুক্তিও সই করেছেন। প্রধানমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার ট্রুডোর কার্যালয় থেকে এসব বিষয়ে নিশ্চিত করা হয়। ট্রুডো ও সোফি দম্পতির দেড় যুগের বিবাহিত জীবনের অবসান হলো। ২০০৫ সালের মে মাসের শেষে বিয়ে করেন জাস্টিন ট্রুডো এবং সোফি।তাদের তিন সন্তান আছে।

আরও পড়ুন -  দেশে ৭ লক্ষ ২০হাজারের মতো সংক্রমিত সুস্থ হয়ে উঠেছেন

ইনস্টাগ্রামে পোস্টে জাস্টিন ট্রুডো লেখেন, অনেক অর্থপূর্ণ এবং কঠিন কথোপকথনের পরে আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের ভালোবাসাও একে অন্যের প্রতি সম্মান দেখানোসহ যা আমরা করেছি তা সর্বদা চলমান থাকবে।

আরও পড়ুন -  Canada Knife Attack: সন্দেহভাজনের মৃত্যু গ্রেপ্তারের পর, কানাডায় ছুরি হামলা

ট্রুডোর কার্যালয় থেকে দেয়া বিবৃতিতে বলা হয়, প্রধানমন্ত্রী ট্রুডো এবং তার স্ত্রী সোফি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এ জন্য আইনি এবং নীতিগত যেসব কাজ করতে হয়, তা একসঙ্গে করেছেন।

আরও পড়ুন -  আবার শোকের ছায়া বলিউডে, না ফেরার দেশে বলিউডের এই অভিনেতা

ট্রুডোর কার্যালয়ের বিবৃতি অনুযায়ী, তিন সন্তানসহ তারা পরিবারের মতো হয়েই থাকবেন। তিন সন্তান যাতে নিরাপদে সাথে ভালোবাসা নিয়ে বড় হয়, সেটা নিশ্চিত করতে মনোযোগী হবেন তারা।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img