37 C
Kolkata
Thursday, May 16, 2024

নন্দীগ্রামে জননেত্রী মমতা ব্যানার্জিকে চক্রান্ত করে আঘাত করেছে বিজেপিঃ তৃণমূলের অটো ইউনিয়নের নেতা রাজু ওয়ালিয়া

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ    নন্দীগ্রামে মমতা ব্যানার্জি মনোনয়ন পত্র জমা দেওয়ার পরে রেয়া পাড়ায় মন্দিরে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত হয়ে গুরুতর জখম হয়ে পড়ার পরে তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ ওঠে এর পিছনে ষড়যন্ত্র আছে। পাঁচ ছয়জনের দল পিছন থেকে ভীড়ের মাঝে ধাক্কা দিয়ে মমতা ব্যানার্জিকে ফেলে দিয়েছেন। এর পরেই রাজ্য জুড়ে তৃণমূল কর্মী সমর্থকেরা বুধবার রাত থেকেই বিক্ষোভে মেতে ওঠে। পশ্চিম বর্ধমান জেলার আসানসোলেও ধরা পড়ে একই চিত্র।

আরও পড়ুন -  Opening Schools: অবশেষে রাজ্যে স্কুল-কলেজ খোলার চূড়ান্ত দিনক্ষণ ঘোষণা

বৃহস্পতিবার সকালে আসানসোল সিটি বাসস্ট্যাণ্ড লাগোয়া হটন রোড মোড়ে টায়ার জ্বালিয়ে জিটি রোডের ওপর অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করে তৃণমূল কর্মী সমর্থকেরা। এদিন তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভে নেতৃত্ব দেন তৃণমূলের অটো ইউনিয়নের নেতা রাজু ওয়ালিয়া। তিনি বলেন, নন্দীগ্রামে জননেত্রী মমতা ব্যানার্জিকে চক্রান্ত করে আঘাত করেছে বিজেপি। তারা চাইছে পশ্চিমবঙ্গকে উত্তরপ্রদেশ ও রাজস্থান বানাতে। রাজ্যে অশান্তির বাতাবরণ তৈরী করতে চাইছে। এর তীব্র প্রতিবাদ জানানো হচ্ছে। এভাবে তৃণমূলকে ভয় দেখানো যাবে না। মমতা ব্যানার্জিকেও দমিয়ে দেওয়া যাবে না। ২০২১ এ তৃতীয় বারের জন্যে রাজ্যে মুখ্যমন্ত্রী হবেন মমতা ব্যানার্জি। তৃণমূল কর্মী সমর্থকেরা শুভেন্দু অধিকারিকে মুর্দাবাদ বলে স্লোগানও তুলে ধরেন।

আরও পড়ুন -  পণ্ডিত যশরাজের প্রয়াণে প্রধানমন্ত্রীর শোকবার্তা

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img