26 C
Kolkata
Saturday, May 11, 2024

VIDEO: ওয়েব দুনিয়ায় হটেস্ট সিরিজ মুক্তি পেয়েছে, দরজা জানালা বন্ধ করে দেখবেন

Must Read

VIDEO: ওয়েব দুনিয়ায় হটেস্ট সিরিজ মুক্তি পেয়েছে, দরজা জানালা বন্ধ করে দেখবেন। 

VIDEO টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। ওয়েব দুনিয়ায় হটেস্ট সিরিজ মুক্তি পেয়েছে। আগের তুলনায় বিনোদন এখন অনেক পরিবর্তন করে দিয়েছে এই ডিজিটাল। তার কারণে ওয়েব সিরিজের (Web Series) রমরমা বেড়েছে দারুণ ভাবে।

একদম প্রথম সারির কিছু কিছু OTT প্ল্যাটফর্মের সাফল্যর সাথে ডিজিটাল গল্পের টানে দর্শকদের আগ্রহ দেখে রোজ প্রায় নতুন নতুন কিছু OTT প্ল্যাটফর্ম মাথাচাড়া দিয়েছে। এখনকার সময়ে বড়পর্দার নামীদামী অভিনেতা ও অভিনেত্রীরা মুখিয়ে রয়েছেন ওয়েব সিরিজে অভিনয় করবেন বলে।

আরও পড়ুন -  Nanarupe Mahamaya: নানা রূপে মহামায়া আদ্যাশক্তি হচ্ছেন শুভশ্রী, মা দুর্গার অন্যান্য রুপে থাকছেন টেলি অভিনেত্রীরা

সব সিনেমাগুলি বড়পর্দায় মুক্তি পেলেও পরবর্তীকালে OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়াটা বড় বিষয় হয়। প্রেক্ষাগৃহে যতজন দর্শক গিয়ে ছবিটি দেখেন, তার থেকে বহুগুণ দর্শক দেখেন OTT প্ল্যাটফর্মে।

ওয়েব সিরিজের প্রতি মানুষের আগ্রহের কারণ রয়েছে অনেক। এখানে একটাই প্ল্যাটফর্মে বহু ঘরানার সিরিজ পেয়ে যান। নিজের মুঠোফোন অথবা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখতে খুব বেশি পছন্দ করছেন এখনকার মানুষরা। বিশেষ করে অ্যাডাল্ট কনটেন্টের চাহিদা রয়েছে এই ওয়েব সিরিজগুলির।

আরও পড়ুন -  খুনসুটিতে ব্যস্ত হিন্দি জনপ্রিয় অভিনেত্রী অনিতা হসনন্দানি, ছেলের সাথে, ভাইরাল ভিডিও

প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ সেই রকম না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম আছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। এই প্ল্যাটফর্মগুলিতে শুধুমাত্র এই রকমের সিরিজগুলিই দেখতে পান দর্শকরা।

বেশ কিছু সিরিজের জন্য সাবস্ক্রিপশন নিতে হয়। সম্প্রতি তেমনি একটি ওয়েব সিরিজ চর্চায় এসেছে তার কনটেন্টের কারণে। এই সিরিজটির নাম ‘লায়লা ও লায়লা’। ডিজিমুভিপ্লেক্স OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে।

গত জুন মাসেই এই ওয়েব সিরিজটি লঞ্চ হয়েছে। এতে রহস্য, থ্রিলারের সাথে রয়েছে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্যের মেলবন্ধন। এই দেখে দর্শকদের কৌতূহলের কেন্দ্রে উঠে আসলো এই ওয়েব সিরিজটি।

আরও পড়ুন -  Aadhaar card: নতুন নির্দেশিকা জারি করল ইউআইডিএআই, আধার কার্ডধারীদের জন্য

সিরিজের গল্প অনুযায়ী, শহরের সব থেকে বড় মহিলা গ্যাংস্টার লায়লাকে ধরার জন্য মহিলা পুলিশ অফিসার কাজল বন্ধুত্ব পাতায় তাঁর সাথে। এরপরে আসল জিনিস শুরু হয় শরীরী খেলা। পরতে পরতে রগরগে ঘনিষ্ঠতার দৃশ্য দর্শকদের উত্তেজিত করেছে।

ট্যাগঃ
লায়লা ও লায়লা, ভাইরাল ভিডিও, ওয়েব সিরিজ, ওয়েব সিরিজের গল্প

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img