32 C
Kolkata
Saturday, April 27, 2024

Web Series: প্রতিটি মুহূর্তে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্যে, এই সিরিজটি ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে যদি আপনি এর উর্ধে হন তাহলে দেখবেন। প্রতিটি মুহূর্তে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্যে। কিছু মানুষও আছেন যারা বাইরে গিয়ে সিনেমা দেখতে পছন্দ করেনা। তাঁরা সেই জন্য প্রতিটি প্লাটফর্মে ভিড় করছে। অতি সহজে ফোনের মধ্যেই দেখে নিচ্ছেন। বাড়িতে বসে আরাম করে এই রকম বিনোদনের সহজ উপায় করে দিয়েছে খুব পপুলার উল্লু প্ল্যাটফর্ম।

এখানে আপনি এডাল্ট কিছু সিনেমা সহজেই দেখতে পাবেন। কিন্তু এইগুলি দেখতে গেলে অবশ্যই প্রাইভেসি খুঁজে দেখতে হবে। একদম বাড়ির সকলের সঙ্গে আপনি এই এডাল্ট স্টোরিগুলো একদম দেখতে পারবেন না।

করোনার পরবর্তীকালে মানুষ সেই সময়ে ডিজিটালের মাধ্যমে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে সাথী করে ছিলেন।

আরও পড়ুন -  Sara Tendulkar: মডেলিংয়ে হাতেখড়ি সারা তেন্ডুলকর

গতানুগতিক সিনেমা ছাড়াও এই অনলাইন প্লাটফর্মে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন উল্লু, কোকু এবং প্রাইম শট এর মত বহু প্ল্যাটফর্ম। সেখানে রোজ অ্যাডাল্ট ছবি রিলিজ করে ছিল। একবার এই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পরেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গিয়েছে।

এইগুলি একেবারে উষ্ণতায় পরিপূর্ণ থাকে এই ছবিগুলো। সেই জন্য প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন অনুরাগীদের সামনে।

সম্প্রতি উল্লু র প্লাটফর্মে একটি ওয়েব সিরিজ ‘চাউল হাউস পার্ট টু’ বেশ সাড়া ফেলেছে। যাকে বলে আগুন ধরানো পারফরম্যান্স এইসব নায়ক ও নায়িকার। এই সব মাখামাখি রোমান্স দেখে আপনি রীতি মতন পাগল হবেন।

আরও পড়ুন -  T20 World Cup: পাকিস্তান সেমিতে, বাংলাদেশকে ৫ উইকেটে হারিয়ে

এই সব ধরনের সিনেমাগুলি দেখলে বুঝতে পারা যায়, এখানে যারা অভিনয় করেন তাঁরা কেমন পাকা পোক্ত অভিনেত্রী ও অভিনেতা। এনারা বিছানার দৃশ্যে দারুণ ভাবে অভিনয় করেন।

এখানে গল্পে দেখানো হয়েছে, রেনুর সঙ্গে সময় কাটানো মুহূর্তগুলোর, যা দর্শকরা কিছুতেই ভুলতে পারছেন এই গল্পের নায়ক রোহিতকে। এরপর সেই গল্পের নায়ক অপেক্ষা করতে থাকে তাঁর কাছের মানুষের সাথে সময় কবে কাটাবে এই ভেবে। এরপর সেই অপেক্ষার দিন শেষ হয় তাঁর স্বপ্নের রানী তাঁর নিজের গ্রামের বাড়িতে আসে। তারপরেই এদের মধ্যে চলতে শুরু হয় একটা অদ্ভুত সম্পর্ক। এই দুজনের মাখোমাখো সম্পর্কের দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটি।

আরও পড়ুন -  Jeet-Koel: ‘ইয়ার ইটস্‌ ওনলি প্যায়ার’, ফের জিৎ - কোয়েলের রসায়ন করল বাজিমাত

রাহুল নামের একটি সুন্দর ছেলেকে পাওয়ার জন্য এক যুবতী রীতিমতন পাগল হয়ে ওঠে। এই রাহুলকে পাওয়ার জন্য যেকোনো কাজ খুব সহজে করতে পারে। তারপর একদিন দেখা গেছে, অফিসকে রাহুলকে একা পেয়ে সেই রাহুলের কাছে গেল, এরপর কি হলো সব কিছু জানতে বা দেখতে ভিডিও দেখতে হবে। আর যদি পুরো গল্পটি দেখতে মণ চায় তাহলে উল্লুর subscription নিয়ে দেখে ফেলতে পারেন দারুণ সিরিজটি।

ট্যাগঃ
চাউল হাউস, হিন্দি ওয়েব সিরিজ, ভাইরাল ভিডিও, চাউল হাউস পার্ট টু

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img