34 C
Kolkata
Tuesday, April 30, 2024

Sara Tendulkar: মডেলিংয়ে হাতেখড়ি সারা তেন্ডুলকর

Must Read

আজ কেবল শচীন নয় তাঁর মেয়ে সারা তেন্ডুলকারও জনপ্রিয়। বলিউডের কোনও স্টাইল আইকনের চেয়ে কম নয় তিনি।

বাবা শচীনের ব্যাটিং এর জন্য একদিকে ক্রিকেটমহল তাঁর স্টাইলের জন্য প্রশংসা করতে ক্লান্ত হয়ে পড়েননি, তেমনি তাঁর মেয়ে সারার ফ্যাশন সেন্স নিয়ে আলোচনা করতে ভোলেননি বহু পুরুষ । তিনি আজকাল অনেক প্রশংসা পাচ্ছে। তবে সারা লাইমলাইটে বাঁচেন না এবং নিজেকে মিডিয়া থেকে দূরে রাখেন, তবে তিনি তাঁর ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পছন্দ করেন। এবং এ থেকে, সবাই তার স্টাইল সম্পর্কে জানতে পারে।

আরও পড়ুন -  শোকের ছায়া বলিউড মহলে আবার, জনপ্রিয় অভিনেতা বিক্রমজিৎ কনওয়ারপালের করোনা ভাইরাসে প্রয়াত

সারা টেন্ডুলকার লাইমলাইট থেকে দূরে থাকলেও ইনস্টাগ্রামে তাঁর এখনও ষোলো লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে। এই অনুগামীদের প্রায়শই তাদের ছবির প্রশংসা করতে দেখা যায়। বিশেষত সারার ফ্যাশন! সারার ফ্যাশন কোনও স্টারকিডদের চেয়ে কম নয়। তবে এই ফ্যাশন আইকন গ্ল্যামার জগতে নাম লেখাতে চলেছেন।
সম্প্রতি একটি নামী ফ্যাশন ওয়েবসাইটের বিজ্ঞাপনে মডেল হিসাবে দেখা গেল শচীন তনয়া বছর চব্বিশের সারাকে। সারার ইনস্টাগ্রামে এর আগেও একাধিক ব্র্যান্ডের সঙ্গে হাত মেলাতে দেখা গিয়েছে তাঁকে। তবে পুরোদস্তুর একটি ব্র‍্যান্ডের বিজ্ঞাপনে এই প্রথম মুখ দেখলেন তিনি। ভাইরাল বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, জয়দেব ও রুমিলা শ্রফের কন্যা তানিয়া, ‘অক্টোবর’ ও ‘সর্দার উধম’ খ্যাত মডেল ও অভিনেত্রী বনিতা সান্ধুর সঙ্গে বিভিন্ন পোশাকে পেশাদার মডেলদের মতোই সাবলীল ভাবে পোজ দিচ্ছেন সারাকে। ইউনিভার্সিটি কলেজ লন্ডনের স্নাতকত্তোর সারা যে বিনোদন জগতে প্রবেশের জন্য একেবারে রেডি তা নিয়ে সন্দেহের অবকাশ নেই তাঁর অনুগামীর মনে। ইনস্টাগ্রামে এই বিজ্ঞাপম প্রায় পঁচাশি হাজারেরও বেশি অনুগামী পছন্দ করেছেন বিজ্ঞাপনটি।

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img