26 C
Kolkata
Saturday, May 11, 2024

T20 World Cup: পাকিস্তান সেমিতে, বাংলাদেশকে ৫ উইকেটে হারিয়ে

Must Read

সুপার টুয়েলভে বাংলাদেশকে ৫ উইকেটে হারিয়ে টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল পাকিস্তান।

পাকিস্তানকে ১২৮ রানের লক্ষ্য দেয় বাংলাদেশ। টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৭ রান সংগ্রহ করে টিম টাইগার।

 সূচনাটা ভালোই ছিলো বাংলাদেশের। আত্মবিশ্বাসের সঙ্গে ব্যাটিং শুরু করেন লিটন দাস। নাজমুল হোসেন শান্তকে সঙ্গে নিয়ে ২১ রানের জুটি গড়ে ফেলেন।

শাহিন শাহ আফ্রিদির বাইরের দিকে বেরিয়ে যাওয়া বলটিকে এক পা এগিয়ে এসে খেলার চেষ্টা করেন লিটন। বল চলে যায় থার্ডম্যান অঞ্চলে শান মাসুদের হাতে।

আরও পড়ুন -  Saayoni Ghosh: উত্তপ্ত ত্রিপুরা, আগরতলায় গ্রেফতার সায়নী ঘোষ

লিটনের আউটের পর সৌম্যকে সাথে নিয়ে দশ ওভারে দলীয় ৭০ রান তুলে ফেলেন শান্ত। ১১তম ওভারে শাদাব খান সৌম্য সরকারের পর সাকিব আল হাসানকে পরপর দুই বলে ফেরালেন।

সাকিব ফিরলেও ফিফটির দেখা পেয়েছেন নাজমুল হোসেন শান্ত। আউট হওয়ার আগে ৪৮ বলে খেলেন ৫৪ রানের ইনিংস।

আরও পড়ুন -  Libya: ৪ হাজার অভিবাসী আটক, লিবিয়ায়

 মিডল অর্ডার ব্যাটার মোসাদ্দেক হোসেন (৫), নুরুল হাসান সোহান (০) কেউই পারেননি ইনিংস মেরামত করতে।

লো অর্ডার ব্যাটার তাসকিন আহমেদ এদিন রান পাননি, ফিরেছেন ১ রানে। অবশ্য নাসুমকে সঙ্গে নিয়ে আগাতে থাকেন আফিফ। তবে ব্যক্তিগত ৭ রানে আবার ফিরে যান নাসুম। শেষ পর্যন্ত ২০ ওভার শেষে ৮ উইকেটে বাংলাদেশ সংগ্রহ করে ১২৭ রান।

আরও পড়ুন -  ‘বিপর্যয়’ ধেয়ে যাচ্ছে পাকিস্তানের দিকে

বাংলাদেশের দেয়া ১২৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রথম ১০ ওভারে বিনা উইকেটে ৫৬ রান সংগ্রহ করে পাকিস্তান। রিজওয়ান ২৮ বলে ৩১, বাবর আজম ৩২ বলে ২৫।

লিটন দাসের সরাসরি থ্রো-তে রানআউট হন মোহাম্মদ নওয়াজ। বাকি কাজটুকু সারেন শান মাসুদ ও মোহাম্মদ হারিস। শেষ দিকে এসে বিদায় নেন হারিস ও ইফতিখার আহমেদ। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img