37 C
Kolkata
Sunday, May 5, 2024

Nanarupe Mahamaya: নানা রূপে মহামায়া আদ্যাশক্তি হচ্ছেন শুভশ্রী, মা দুর্গার অন্যান্য রুপে থাকছেন টেলি অভিনেত্রীরা

Must Read

 ইতিমধ্যেই চারিদিকে পুজো পুজো গন্ধ রব। বৃষ্টি থামলেই, ঝকঝকে রোদ উঁকি দিয়ে আকাশে চকচক করছে সাদা মেঘের ভেলা। মা দুর্গা আসার অপেক্ষায় দিন গুনছে বাঙালি। পুজোর আগেই মহালয়া।

আর মহালয়া মানেই মা আসার আনন্দ। যতই দুষ্টু করোনা চোখ রাঙানি দিক মায়ের আগমনে কোনো বাধা দিতে পারেনা৷ মায়ের আগমনে চারিদিক আনন্দমুখর হয়ে ওঠে। বর্তমানে রেডিয়ো মহালয়া শোনার পাশাপাশি টেলিভিশনের পর্দাতেও মহাময় দেখার প্রবনতা আছে। আর বাংলা প্রতিটি টেলিভিশন চ্যানেলে এই দিন দুর্গতিনাশিনীর দেখানো হয়।

রেডিয়োতে মহালয়া শোনার পর প্রায় প্রত্যেকেই টেলিভিশনের পর্দায় চোখ রাখেন মহালয়া দেখার জন্য। আর সকলের উৎসাহ থাকে কোন চ্যানেলে কে মা দুর্গা সাজছেন। প্রতিটি চ্যানেল তাদের বেস্ট দিয়ে প্রিয় নায়িকাকে দিয়ে মহালয়া উপস্থাপন করে থাকেন। জি বাংলায় মহিষাসুরমর্দিনীতে মা দুর্গা হচ্ছেন শুভশ্রী তা আগেই জানা গিয়েছিল। এবারে মা দুর্গার লুক সামনে এসেছে। তিনি আদ্যাশক্তি, আবার তিনিই সনাতনী সাজে মহিষাসুরমর্দিনী। প্রকাশ পেল দুর্গারুপে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি। সেখানে কখনও তিনি মমতাময়ী আবার কখনও রুদ্ররুপী। মহালয়ার দিন জি বাংলার ‘নানা রুপে মহামায়া’ তে মা দুর্গা হয়ে শুভশ্রী অভিনয় করলেও অনুষ্ঠানে

আরও পড়ুন -  Sonamoni Saha: কেউ মিশতে চায় না, কোনো বন্ধু নেই ইন্ডাস্ট্রিতেঃ সোনামণি সাহা

দুর্গা মায়ের এই নানান রূপে দেখা মিলবে। ‘নানা রূপে মহামায়া’- এই অনুষ্ঠানের মাধ্যমে অন্য নারী শক্তির উদযাপন হতে চলেছে আগামী ৬ই অক্টোবর। দুর্গা মায়ের এই নানান রূপে দেখা যাবে মিঠাই, অপু, যমুনা, নীপা, শ্যামা, পরী, ঝিলাম।

আরও পড়ুন -  দুই যুবতী তুমুল নাচ করলেন কলেজের ফেয়ারওয়েল অনুষ্ঠানে, সেই ভিডিও ভাইরাল ইন্টারনেট জগৎ -এ

কমলে কামিনী দেবীর রূপে মিঠাই ধারাবাহিকের সকলের প্রিয় মিঠাই রানী অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু। দুর্গার আরেক রূপ কালী এবং এই কালী রূপে দেখা যাবে অপরাজিতা অপু ধারাবাহিকের অপু অর্থাৎ সুস্মিতা কে। রক্তবর্ণা, মুক্তকেশী অর্থাৎ দেবীর ভয়ঙ্কর রূপ ছিন্নমস্তার রূপে দেখা যাবে যমুনা ডাকে ধারাবাহিকে যমুনা অর্থাৎ অভিনেত্রী শ্বেতা কে। দেবীর কুমারি রূপের নাম বালা ত্রিপুরা সুন্দরী। এইরূপে দেখা যাবে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন অর্থাৎ নীপা কে।

আরও পড়ুন -  Adrit-Ditipriya: ‘রানীমা’ ও ‘উচ্ছেবাবু’ আসতে চলেছে বড় পর্দায়

রক্তবীজের মতো অসুর কে মারতে আবির্ভাব হয় দেবী কৌশিকির, এইরূপে দেখা যাবে কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা অর্থাৎ অভিনেত্রী তিয়াসা কে। অন্নের দেবী অর্থাৎ মা অন্নপূর্ণার রূপে দেখা যাবে কড়ি খেলা ধারাবাহিকের পরী অর্থাৎ শ্রীপর্ণা রায় কে। ত্রিপুরসুন্দরীর ষোড়শী রূপটি ষোড়শবর্ষীয়া বালিকার রূপে থাকছেন জীবন সাথী ধারাবাহিকের ঝিলাম ওরফে শ্রাবণী কে।

Latest News

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img