33 C
Kolkata
Saturday, May 18, 2024

Adrit-Ditipriya: ‘রানীমা’ ও ‘উচ্ছেবাবু’ আসতে চলেছে বড় পর্দায়

Must Read

 জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে ‘রানীমা’ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) এর ট্র্যাক অফ হয়েছে। এরপর তিনি একটু বিশ্রাম চাইলেও তাঁর ঝুলি ভর্তি হচ্ছে ফিল্ম ও ওয়েব সিরিজে। এবার দিতিপ্রিয়া জুটি বাঁধতে চলেছেন আদৃত রায় (Adrit Roy) এর সঙ্গে। ছোটপর্দার ‘উচ্ছেবাবু’ আদৃত ও দিতিপ্রিয়ার জুটি খুব শীঘ্রই আসতে চলেছে বড় পর্দায়।

অভিমন‍্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee) পরিচালিত একটি ফিল্মে অভিনয় করছেন আদৃত ও দিতিপ্রিয়া। এর আগে অভিমন‍্যু পরিচালিত ফিল্ম ‘লকডাউন’ এ আদৃতের অভিনয় প্রশংসিত হয়েছিল। দিতিপ্রিয়াও অভিমন‍্যুর পরিচালনায় ‘দেব আই লাভ ইউ’ ফিল্মে অভিনয় করেছিলেন। ফলে দুজনের অভিনয় দক্ষতার সঙ্গে পরিচিত অভিমন‍্যু। তবে নিজের আপকামিং ফিল্ম নিয়ে কোনও মন্তব্য করতে চাইলেন না তিনি। কিন্তু অভিমন‍্যু জানালেন, তাঁর ফিল্ম ‘নূরজাহান’-এর নায়ক হিসাবে শুরু হয়েছিল আদৃতের কেরিয়ার। অভিমন‍্যু মনে করেন, দিতিপ্রিয়া ও আদৃতকে একসঙ্গে ভালো মানাবে।

সম্প্রতি হইচই এর ওয়েব সিরিজ ‘রুদ্রবীণার অভিশাপ’ এর কাজ শেষ করেছেন দিতিপ্রিয়া। বলিউড অভিনেতা ও কাস্টিং ডিরেক্টর অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) র সঙ্গে একটি মুম্বইয়ের প্রজেক্টের কাজও শেষ করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর ফিল্ম ‘অভিযাত্রিক’। ইতিমধ্যেই গোয়া ফিল্ম ফেস্টিভ‍্যালে প্রশংসিত হয়েছে ফিল্মটি। অপরদিকে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ এ উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত।

আরও পড়ুন -  ‘ইমলি পার্ট ১’-এ এমন সিন সামনে এসেছে, বোল্ডনেসের মাত্রা ছাড়ালেন নেহা ভাদোলিয়া পর্দায়, Trailer Watch

শোনা যাচ্ছে, আগামী জানুয়ারি মাস থেকে শুরু হতে চলেছে অভিমন‍্যুর প্রজেক্টের কাজ। অপরদিকে পুজোর পর থেকে জিৎ এর প্রযোজনা সংস্থা ‘গ্রাসরুটস’-এর ব্যানারে তৈরি হবে বাংলা ফিল্ম ‘আয় খুকু আয়’। এই ফিল্মে প্রসেনজিৎ(Prasenjit Chatterjee) র মেয়ের ভূমিকায় অভিনয় করতে চলেছেন।

আরও পড়ুন -  খুনসুটি দুজনে মিলে শুরু করল, সীমাহীন ভালোবাসা ! জিতু - নবনীতা

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img