27 C
Kolkata
Friday, May 10, 2024

খুনসুটি দুজনে মিলে শুরু করল, সীমাহীন ভালোবাসা ! জিতু – নবনীতা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   জিতু কমল ২০১৩ সালে জি বাংলার রাগে অনুরাগে ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রাখেন। বর্তমানে অভিনেতা আকাশ চ্যানেলের ‘হয়তো তোমারি জন্য ‘ ধারাবাহিকে অভিনয় করছেন। এই ধারাবাহিকে এক নামি উকিলের চরিত্রে অভিনয় করছেন জিতু। অন্যান ধারাবাহিকের মতো এই ধারাবাহিকে জিতুর অভিনয় বেশ প্রশংসা পেয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

জীতু বাস্তব জীবনে বিবাহিত। তাঁর স্ত্রী নবনিতাও একজন সফল অভিনেত্রী। বর্তমানে নবনীতা মহাপীঠ তারাপীঠ সিরিয়ালে মা তারার ভূমিকায় অভিনয় করছেন। স্টার জলসার ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিক সেটে জীতু ও নবনিতার প্রথম আলাপ হয়। হিরো হিরোইনের অভিনয় করতে করতে নিজেরাই প্রেমে পড়ে যান। এই ধারাবাহিকে নবনীতা অর্ধাঙ্গিনীর চরিত্রে পাঠ করতে গিয়ে আসল জীবনে অর্ধাঙ্গিনী হয়ে উঠবে কল্পনাও করতে পারেননি। প্রেমপর্ব মিটিয়ে ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। মাঝে গুঞ্জন এসেছিল এদের নাকি বিচ্ছেদ ঘটবে। এটা ছিল একটি রিল ভিডিও। দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই নানান মজার মজার রিল ভিডিও শেয়ার করে থাকেন। এবারেও কাজের ফাঁকে স্বামী স্ত্রী ছোট করে একটা রোম্যান্টিক রিল ভিডিও বানালেন। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুজনেই সকালে বেরিয়ে পড়েছেন মর্নিং ওয়ার্ক করতে। এর মাঝেই শুরু হয়ে গিয়েছে খুনসুটি। আবার দুজনে হাসিমুখে সেলফি তুলছেন। আর ভিডিয়োর ব্যকগ্রাউন্ডে বাজছে বরফি সিনেমার জনপ্রিয় গান ‘ইতনি সি হাসি’। এরপর নবনীতার একটি সুন্দর ছবিও সংযোজন করেছেন। মাথায় ফুল দিয়ে পোজ দিচ্ছেন। অনুরাগীরা এই দম্পতিকে ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন -  Mithai: মিঠির জীবনে নতুন প্রেমিক, বদলে যাবে গল্প

খুনসুটি করেই দিন কাটাচ্ছিল। কখনো দুজনে বেড়িয়ে যায় পাহাডে ঘুরতে তো আবার কখনো লকডাউনে মজা করেই দিন কাটাচ্ছিলেন। তবে লকডাউন শিথিল হতেই ফের শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। দুজনে যতই কাজে ব্যস্ত থাকুক একে অপরকে সময় দিতে কখনো ভোলে না। কাজের থেকে অবসর পেলেই বাড়িতে নানান রিল ভিডিও বানান এই দম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img