27 C
Kolkata
Monday, May 20, 2024

প্রকাশিত হয়ে গেল, উচ্চ প্রাথমিকে সংশোধিত ইন্টারভিউয়ের তালিকা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   প্রকাশিত হয়ে গেল উচ্চ প্রাথমিকে সংশোধিত ইন্টারভিউয়ের তালিকা। এই তালিকা প্রকাশ হওয়ার কথা ছিল ১২ টা থেকে। কিন্তু নির্ধারিত সময়ের আগে থেকেই দেখা যাচ্ছিল এই তালিকা। যারা এখনো পর্যন্ত এই তালিকা দেখতে পাননি, তারা জেনে নিন কীভাবে এই তালিকা দেখবেন। প্রথমে আপনাকে যেতে হবে স্কুল সার্ভিস কমিশনের অফিশিয়াল ওয়েবসাইটে (www.westbengalssc.com)। আগামীকাল কলকাতা হাইকোর্টে এই মামলার পরবর্তী শুনানি রয়েছে। ইতিমধ্যেই কলকাতা হাইকোর্ট জানিয়ে দিয়েছিল ইন্টারভিউ এর তালিকা স্বচ্ছ হলে নিয়োগ প্রক্রিয়ার উপর থেকে যে স্থগিতাদেশ দেওয়া হয়েছিল তা তুলে নেওয়া হবে। তার আগেই, নতুন ইন্টারভিউ এর তালিকা প্রকাশ করা হলো যেখানে প্রার্থীদের পাশে প্রাপ্ত নম্বর দেওয়া রয়েছে। রাজ্য সরকার আশা করছে যদি আগামীকাল এই স্থগিতাদেশ উঠে যায়, তাহলে অতি দ্রুত নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা যাবে।

আরও পড়ুন -  Dev: অভিনেতা দেব হঠাৎ রেগে গেলেন কেন ? ভিডিও দেখুন

প্রথমে আপনাকে যেতে হবে স্কুল সার্ভিস কমিশনের অফিশিয়াল ওয়েবসাইটে। সেখান থেকে View interview list in c/w 1st SLST 2016 এ ক্লিক করুন। আপনার কাছে একটি নতুন পেজ ওপেন হবে। এখানে আপনাকে Subject Applied ( আপনার এপ্লাই করার সাবজেক্ট), Vacancy Medium ( আবেদন করার মাধ্যম ), Vacancy Category ( আবেদন করার ক্যাটেগরি ) ও Vacancy Gender (লিঙ্গ) বেছে নিতে হবে। তারপর সাবমিট বাটনে ক্লিক করলে আপনার ইন্টারভিউ এর তালিকা খুলে যাবে। নামের প্রথম অক্ষর অনুযায়ী আপনার তালিকা প্রকাশিত হয়েছে। সেখানে এক এক করে নিজের নাম খুঁজে নিন।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশ্যে ভাষণ দিচ্ছেন

Latest News

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img