26 C
Kolkata
Thursday, May 9, 2024

Dev: অভিনেতা দেব হঠাৎ রেগে গেলেন কেন ? ভিডিও দেখুন

Must Read

 ঠান্ডা মাথায় মানুষ দেব। তিনি নিজেকে শান্ত রেখে সমস্যার সমাধান করে ফেলেন।  কিন্তু তিনি হঠাৎ রেগে গেলেন কেন ?  রিলিজের প্রথম প্রথম যখন টনিক হল পাচ্ছিল না তখন তিনে হল মালিকের সঙ্গে বচসায় না গিয়ে দর্শকদের উপর আস্থা রাখেন। তাঁর ফলও মেলে।

 হঠাৎ নিজের প্রযোজনা সংস্থার অফিসে হানা দেন দেব। সেখানকার চিত্র দেখে তিনি প্রায় থমকে যান। অফিসের সকল কর্মচারী তন্দ্রায় মগ্ন। আগামী ২৯ শে এপ্রিল মুক্তি পাবে তার পরবর্তী ছবি কিশমিশ,  এখনও কেন সেই ছবির ট্রেলার মুক্তি পায়নি তা জানতে চান দেব। তাঁর কর্মচারীদের থেকে আসা উত্তরে দেবের মেজাজ আরও খারাপ হয়ে যায়। কারন ট্রেলার এখনও তৈরি হয়নি।

আরও পড়ুন -  Uttam Kumar Award: কে কে পুরস্কার পাবেন, মহানায়ক উত্তম কুমারের প্রয়াণ দিবসে

কিশমিশের শ্যুটিং শেষ। দেব এবং রুক্মিণী ব্যস্ত অবসর যাপনে। মালদ্বীপে বেশ কিছুদিন আগে ঘুরতে গিয়েছিলেন দেব তাঁর প্রেমিকা অভিনেত্রী রুক্মিণী। খোশমেজাজে ছিলেন দেব। সেখান থেকে ফিরে এই বিপত্তি ঘটে। নিজের পরবর্তী ছবি কিশমিশের পরিচালকেরই উপর মেজাজ হারিয়ে বসেন দেব।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী চাই বাঙালি, বিজেপি থেকে হলে অসুবিধা নেই, বেফাঁস মন্তব্যে করলেন দেব !

পরিচালক রাহুল মুখার্জিও দেবের কাছে ক্ষমা চান। কিন্তু দেব অভিযোগ তোলেন তাঁর হাতে এখন অন্য ছবি চলে আসায় তিনি কিশমিশকে খুব একটা গুরুত্ব দিচ্ছেন না।

 মালদ্বীপ থেকে ঘুরে এসে যেন তার সিনেমার ট্রেলার তৈরি হয়ে যায়। কিন্তু নিজের প্রযোজনা সংস্থার তরফ থেকে এখনও ট্রেলার হাতে না পেয়ে পরিচালক এর উপর ক্ষেপে যান।

দেবের সমস্ত রাগ উগরে পড়ে রাহুল মুখোপাধ্যায়ের উপর। প্রসঙ্গত এটি রাহুলের ডেবিউ কাজ। আর এই ডেবিউ কাজকে তিনি অন্য কাজের জন্য গুরুত্ব দিচ্ছেন না এতেই দেব আপত্তি।

পরের মুহূর্তে যা ঘটলো তা কেউ প্রত্যাশা করেন। হঠাৎই টিনটিন রূপে পর্দায় এসে হাজির হন দেব। টিনটিনই ঘোষনা করে যে ২১ শে মার্চ রাত আটটায় প্রকাশ্যে আসতে চলেছে কিশমিশের ট্রেলার। অভিনেতার এরকম কান্ড দেখে তো হতবাক সোশ্যাল মিডিয়ার সবাই।

আরও পড়ুন -  আসছে পৌষকালী পুজো

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img