41 C
Kolkata
Sunday, April 28, 2024

Uttam Kumar Award: কে কে পুরস্কার পাবেন, মহানায়ক উত্তম কুমারের প্রয়াণ দিবসে

Must Read

পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে প্রতিবছর মহানায়ক উত্তম কুমারের প্রয়াণ দিবস উপলক্ষে কৃতি শিল্পী এবং অভিনেতা অভিনেত্রীদের বিশেষ পুরস্কারে সম্মানিত করা হয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২০১২ সাল থেকে এই বিশেষ উদ্যোগ নেন। প্রতিবছরের ন্যায় এই বছরেও পুরস্কার প্রাপকদের নাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল উত্তেজনা।

আরও পড়ুন -  Night Club: শাহরুখপুত্র পুরনো ছন্দে, নাইট ক্লাবে

সূত্র থেকে জানা গিয়েছে যে, চলতি বছর সম্মান প্রাপকদের তালিকায় থাকতে পারেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী নুসরাত জাহান, অভিনেতা সোহম চক্রবর্তী সহ একাধিক অভিনেতা-অভিনেত্রীরা। এই খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার।

নেটিজেনদের একাংশের মতে অভিনয়ের পাশাপাশি শাসক দলের সঙ্গে যুক্ত ব্যক্তিরাই এই পুরস্কার অর্জন করেন। অন্যদিকে বঙ্গভূষণ পুরস্কার প্রাপকদের সম্ভাব্য তালিকা দেখে নেটিজেনরা খুশি। কারণ এই তালিকায় রয়েছেন জনপ্রিয় বলিউড গায়ক অরিজিৎ সিং, গায়িকা শ্রেয়া ঘোষাল, কৌশিকী চক্রবর্তী থেকে শুরু করে টলিউড পরিচালক সৃজিত মুখার্জি।

আরও পড়ুন -  একজনের নির্দেশে তড়িঘড়ি আদিত্য - ইয়ামির বিয়ে হয়, ছিলনা বিয়ের কোনো প্ল্যান

 সূত্র মারফত জানা গিয়েছে, চলতি বছর সুপারস্টার দেবও এই পুরস্কারে ভূষিত হতে পারেন।অভিনেত্রী ইন্দ্রানী হালদারও রয়েছেন সম্ভাব্য পুরস্কার প্রাপকের তালিকায়।

প্রসঙ্গত এর আগেও দেখা গেছে যে শাসকদলের ঘনিষ্ঠ ব্যক্তিরাই কেবল পুরস্কার পেয়েছেন। নেট মাধ্যমে এমন সুর উঠেছিল বিগত বছরগুলোতেও। এই পুরস্কার প্রদানকারীদের বিরুদ্ধে সজন পোষনের অভিযোগ উঠেছে বারংবার। এবারেও এর ব্যতিক্রম হল না।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৩শে নভেম্বর, রাশিফল দেখুন

Latest News

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img