34 C
Kolkata
Sunday, April 28, 2024

Night Club: শাহরুখপুত্র পুরনো ছন্দে, নাইট ক্লাবে

Must Read

 কালো টিশার্ট, মুখে মাস্ক, আর পাঁচজন যুবকের মতোই মুম্বাইয়ের নাইটক্লাবে হাজির আরিয়ান খান, মাস্ক নামিয়ে পানীয়তে চুমুক দিতেই মুহূর্তের মধ্যে ক্যামেরাবন্দি শাহরুখ পুত্র। মুহূর্তে ভাইরাল আরিয়ানের ভিডিও। অতীত ভুলে পুরনো ছন্দে ফিরেছেন আরিয়ান, খুশি শাহরুখের ফ্যানেরা।

আরও পড়ুন -  ভিডিও দেখে মনে হচ্ছে মিমি প্রেম করছেন ? তার উপর লুক অন্য রকম !

গত অক্টোবরেই মাদককাণ্ডে নাম জড়িয়েছিল শাহরুখপুত্র আরিয়ান খানের। শুধু নামই জড়ায়নি। প্রমোদতরীর মাদকপার্টি থেকে সরাসরি তাকে গ্রেপ্তার করেছিল এনসিবি। তার বিরুদ্ধে ফাইল হয়েছিল মামলাও। প্রায় একমাস জেলে বন্দি ছিলেন আরিয়ান। অবশেষে মুম্বাই হাইকোর্ট দিয়েছিল জামিন। কিন্তু এনসিবির জেরার মুখেই দিন কাটছিল তার। সম্প্রতি তাকে ক্লিনচিট দিয়েছে আদালত, পাসপোর্টও ফেরত পেয়েছেন তিনি।

আরও পড়ুন -  China: আশাবাদী জিনপিং, দৈনিক সংক্রমণ লাখ ছাড়াচ্ছে

 মাদককাণ্ডের জেরেই বদলে গিয়েছিল আরিয়ানের বিলাসবহুল জীবন। মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন।  তাকে নিয়ে চিন্তায় দিন কাটছিল শাহরুখ ও তার স্ত্রী গৌরীর। সম্প্রতি কাজেও ফিরেছেন তিনি। বাবার প্রযোজনা সংস্থা থেকেই নিজের প্রথম ছবি পরিচালনা করতে চলেছেন আরিয়ান। ইতিমধ্যেই নিজের টিম তৈরি করে কাজও শুরু করেছেন তিনি। সূত্র: জি নিউজ।

আরও পড়ুন -  রোম্যান্সে মজলেন খেসারি লাল যাদব-কাজল রাঘবানির সাথে, দেখেননি ভিডিও আগে, VIDEO

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img