36 C
Kolkata
Thursday, May 2, 2024

ভিডিও দেখে মনে হচ্ছে মিমি প্রেম করছেন ? তার উপর লুক অন্য রকম !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) নিজেকে আরও আবেদনময়ী করছেন। সম্প্রতি মিমি একটি দারুণ ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, মিমি নিজের হেয়ারস্টাইল পরিবর্তন করছেন। নিজের চুলে ‘ওমব্রে’ করেছেন। তার সঙ্গে পরেছেন হালকা জাঙ্ক জুয়েলারি এবং কালো পোশাক। ভিডিওতে একটি ইংলিশ গানের সঙ্গে মিমির এক্সপ্রেশন সকলের নজর কেড়ে নিয়েছে। ভিডিওটি মিমির বাড়িতেই শুট করা হয়েছে। মিমি ভিডিওটির নিচে একটি ক‍্যাপশন দিয়েছেন। ক‍্যাপশনটির অর্থ অনুযায়ী মিমি বলতে চেয়েছেন, সত্যিই কি আমরা একে অপরকে চিনি! মিমির এই ভিডিওতে লাইক দিয়েছেন শ্রাবন্তী (Srabanti chatterjee), ঈশা সাহা (Isha saha)র খুব পছন্দ হয়েছে মিমির ভিডিও। কিছুদিন আগেই জুনিয়র চিকুকে বাড়িতে নিয়ে এসেছেন মিমি। জুনিয়র চিকুও প্রজাতিতে ল্যাব্রাডর। লকডাউনে তাকে ও আরেক পোষ‍্য ম্যাক্সকে নিয়ে সময় কেটে যাচ্ছে মিমির। এর মাঝেও মিমি জানিয়েছেন তাঁর পছন্দের পুরুষের কথা। তিনি বলেছেন, তাঁর পছন্দের পুরুষকে তাঁর বন্ধু হতে হবে। গুণী হতে হবে এই সর্ত।মিমির রাজনৈতিক কর্মকান্ড থেমে নেই। পাটুলীতে রয়েছে মিমির অফিস যেখানে নিয়ম করে বসেন তিনি। সেখানেই মানুষের অভাব-অভিযোগের কথা শুনে সাধ্যমত ব্যবস্থা করেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

আরও পড়ুন -  Vande Bharat: রেলমন্ত্রী জানালেন, স্লিপার ক্লাস থাকবে বন্দে ভারতে, ২৪০ কিমি/ঘন্টা গতি বাড়বে

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img