33 C
Kolkata
Sunday, May 12, 2024

রোম্যান্সে মজলেন খেসারি লাল যাদব-কাজল রাঘবানির সাথে, দেখেননি ভিডিও আগে, VIDEO

Must Read

এখনকার সময়ে দাঁড়িয়ে ভোজপুরি গান সবথেকে জনপ্রিয় কয়েকটি ভারতীয় সংগীতের মধ্যে একটি হয়ে উঠেছে। সব অনুষ্ঠানেই আজকাল ভোজপুরি গান বাজনা শোনা যায়। বিশেষ করে যে কোন পার্টিতে এই ধরনের গান মাস্ট।

আমরা ভোজপুরি গান শুনে থাকি ও অনেকেই এই ভোজপুরি গানের সঙ্গে নাচ করে মঞ্চ মাতিয়ে তুলেন।  ভোজপুরি অনেক তারকা এমন রয়েছেন যারা বলিউড তারকাদের থেকেও অনেক বেশি জনপ্রিয়। যেমন আছেন নিরাহুয়া, তেমনি রয়েছেন খেসারি লাল যাদব ও রবি কিসান এর মতো তারকারা।

আরও পড়ুন -  ফুলশয্যা, কোলে তুলে মিঠাইকে নিয়ে সোজা বিছানায় সিদ্ধার্থ, তারপর কি ?

অভিনেত্রীদের দিক থেকেও অনেকেই ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে নিজেদের একটা আলাদা রকমের জনপ্রিয়তা তৈরি করে ফেলেছেন। তালিকায় আমরা অবশ্যই পেয়েছি বাঙালি কন্যা মোনালিসাকে। পাশাপাশি মস্তরাম অভিনেত্রী রানি চ্যাটার্জি এবং অভিনেত্রী আম্রপালি দুবে।

আরো একজনের নাম করতে হয় যিনি হলেন কাজল রাঘবানি। তিনিও ভোজপুরি জগতে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী। ভোজপুরী গানে তার নাচের ভঙ্গিমা ও তার অভিনয় দক্ষতা সকলকে মুগ্ধ করে রেখেছেন।

আরও পড়ুন -  Rashmi Desai: পোশাক ঠিক করছিলেন ঘনঘন অভিনেত্রী রাশ্মি দেশাই, ক্যামেরার সামনেই, ভাইরাল ভিডিও

অভিনেত্রী কাজল রাঘবানির একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। ভিডিওতে তিনি ভোজপুরি জগতের অন্যতম অভিনেতা খেসারি লাল যাদবের সঙ্গে অভিনয় করছেন। গানের নাম “তোহার হোঠওয়া লাগেলা চকলেট”।

গানের ভিডিওতে দুজনকে কাপল রোম্যান্স করতে দেখা যাচ্ছে। এই গানের ভিডিওটি নেওয়া হয়েছে ২০১৮ সালে রিলিজ হওয়া তাদের সবথেকে জনপ্রিয় সিনেমা সংঘর্ষ থেকে। ভিডিওটি বেশ পুরনো, ভিডিওটি চকোলেট ডে তে আপলোড করার কারণে, এখনো অনেকেই এই গানটি শোনেন এই বিশেষ দিনে। তাদের দুজনের এই ওয়াইল্ড রোম্যান্স সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু তে রয়েছে।

আরও পড়ুন -  বিকিনি এই বয়সে, লজ্জার মাথা খেয়ে এই পোজ দিলেন অভিনেত্রী Ameesha Patel

৪ বছর আগের এই ভিডিওটি আজকেও অনেকের পছন্দের তালিকায় আছে। লক্ষ লক্ষ মানুষ এই ভিডিওতে কমেন্ট এবং লাইকের বন্যা বইয়ে দিয়েছেন। ভিডিওটি ভাইরাল হয়েছে।

Latest News

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img