32 C
Kolkata
Thursday, May 16, 2024

VIDEO: নৃত্য পরিবেশন সুন্দরীর প্রকৃতির সাথে, ‘পাতলি কামারিয়া’, নেটজনতা ভরাল প্রশংসায়

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে সময় লাগে না। কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  বউকে কোলে তুলতে গিয়ে মুখ থুবড়ে পরল বর-কণে !

সম্প্রতি তেমনি বিশাখা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে আবারো পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে।  তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। বলাই বাহুল্য, সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম।

সম্প্রতি বিশাখা নিজের যে নাচের ভিডিওর সূত্র ধরে নেটজনতার একাংশের মাঝে প্রশংসিত হলেন। নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ৩ মাস আগে শেয়ার করে নিয়েছিলেন তিনি নিজেই। তার সেই নাচের ভিডিওটি পৌঁছে গিয়েছে ১২ লাখেরও বেশি মানুষের কাছে। ভিডিওতে বিশাখা ধামাকেদার হিন্দি গান ‘পাতলি কামারিয়া মোরি’র তালে দুর্দান্ত নৃত্য পরিবেশন করে তুলেছেন।

আরও পড়ুন -  ঘর ঠান্ডা রাখুন, এসি ছাড়াই, জেনে নিন

 প্রাকৃতির মাঝে খোলা আকাশের নীচে, সবুজের মাঝেই নিজের এই সাম্প্রতিক নাচের ভিডিওটি বানিয়েছেন বিশাখা। ভিডিওটি বানানোর সময় সাদা-লাল শাড়ি এবং লাল জমকালো ব্লাউজে ছিলেন বিশাখা। খোলা চুলে পরেছিলেন মানানসই গয়নাও। বলাই বাহুল্য, নিজের এই নাচের ভিডিওর সূত্র ধরেই নেটজনতার একাংশের মাঝে পুনরায় চর্চিত এবং প্রশংসিত। ভিডিওর কমেন্টবক্সে প্রশংসার ঝলকও। এখনো পর্যন্ত মোট ৭০’টি নাচের ভিডিও বানানোর সুবাদে একজন দক্ষ নৃত্যশিল্পী হিসেবেই পরিচিত।

আরও পড়ুন -  হট লুকে মৌনি রায় (mouni roy), কালো স্লিভলেস পোশাক, ঘুম নেই নেটিজেনদের !

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img