40 C
Kolkata
Thursday, April 25, 2024

বউকে কোলে তুলতে গিয়ে মুখ থুবড়ে পরল বর-কণে !

Must Read

সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। প্রতিমুহূর্তে একের পর এক ভিডিও কিংবা ছবি ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়। তবে শেয়ার হওয়া সমস্ত পোস্ট ভাইরাল হয় না নেটনাগরিকদের মধ্যে। থেকে থেকে এমন কিছু ভিডিও ভাইরাল হয় যা দেখে হাসি থামাতে পারেন না নেটিজেনরা। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে।

বিয়ে যেকোনো মানুষের জীবনেই একটা বড় গুরুত্বপূর্ণ অধ্যায়। বিয়ের আসরে কিছু না কিছু মজার ঘটনা ঘটতেই থাকে। সোশ্যাল মিডিয়ায় থেকে থেকেই বিভিন্ন বিয়ের আসরে ঘটে যাওয়া নানা মজার মুহূর্তের ভিডিও ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে। তবে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে যা হল, তা দেখে রীতিমতো হাসি থামাতে পারছেন না নেটনাগরিকদের একাংশ। হলফ করে বলাই যায়, আপনারা কেউই এমন ঘটনা এর আগে ঘটতে দেখেননি।

আরও পড়ুন -  ইন্সটিটিউট অফ ন্যানো সায়েন্স অ্যান্ড টেকনোলজি-র পক্ষ থেকে কৃত্রিম উপায়ে ইনঅর্গানিক-অর্গানিক হাইব্রিড যৌগ উদ্ভাবন

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের আসরেই কোন এক নিয়ম পালন করার জন্য ছাদনাতলায় দাঁড়িয়ে রয়েছে নতুন বর-বউ। তাদের আশেপাশে ছিলেন পরিবারের সদস্যরা এবং পাড়া-প্রতিবেশীরা। ক্যামেরাম্যানও ছিলেন বেশ কয়েকজন। সকলের সামনে সেই নিয়ম পালন করতে গিয়েই ঘটলো বিপত্তি। ভিডিও অনুযায়ী যা বোঝা গিয়েছে তার থেকে এইটুকু স্পষ্ট যে তাদের সামনে কিছু একটা রাখা ছিল আর সেটাকেই পার করতে হবে তাদের।

আরও পড়ুন -  Ditipriya Roy: উন্মুক্ত নাভিতে নেটজগতে উষ্ণতা ছড়ালেন দিতিপ্রিয়া, আগের ইমেজ এখন অতীত

শুধুমাত্র পার করলেই হবে না। নতুন বউকে কোলে নিয়ে তবেই পার হতে হবে। বেশ কয়েকবার বউকে তুলতে ব্যর্থ হয়েছিত সে। তবে শেষ পর্যন্ত ছাদনাতলায় বউকে তুলতে গিয়ে সকলের সামনে মুখ থুবরে ফেলে দিল বড়। আর এমন দৃশ্য দেখে ওখানে উপস্থিত কোন এক ব্যক্তি এই দৃশ্য ক্যামেরাবন্দি করে তা শেয়ার করে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর তারপর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হতে থাকে এই মজার ভিডিওটি। এই ভিডিও ভাইরাল হতেই রীতিমতো হেসে কুটোপাটি খাচ্ছেন নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন -  Madhur Dixit: মাধুরী দীক্ষিত, পাকিস্তানি মেয়ের নাচের স্টেপ করলেন, ভাইরাল হওয়া, ভিডিও দেখুন

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img