35 C
Kolkata
Monday, May 6, 2024

বিকিনি এই বয়সে, লজ্জার মাথা খেয়ে এই পোজ দিলেন অভিনেত্রী Ameesha Patel

Must Read

কিছু দিন ধরে চর্চায় রয়েছে ‘কহো না প্যায়ার হ্যায়’ খ্যাত নায়িকা আমিশা প্যাটেল। প্রথমে হৃত্বিক রোশনের হাত ধরে শুরু করেছিলেন। তারপরে সিনে ইন্ডাস্ট্রি থেকে বিদায় নিয়ে নেন এই অভিনেত্রী। বেশ কিছু বছর সিনেমা থেকে দূরেই ছিলেন। সম্প্রতি ফিরছেন বড় পর্দায়। আমিশা প্যাটেলকে দেখা যাবে সানি দেওলের সঙ্গে গদর পার্ট ২ এর সাথে।

‘গদর ২’ এর কামব্যাক করলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট একটিভ জনপ্রিয় আমিশা। ঝুলিতে সিনেমার সংখ্যা কম হলেও তাঁর ব্যক্তিগত সোশ্যাল মিডিয়ার পাতায় একাধিক বোল্ড ছবি এবং ভিডিও ও লাইভ আপডেট দিয়ে থাকেন। কোথায় যাচ্ছেন? কি করছেন? সব কিছু আপডেট দিয়ে থাকেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Anirban Bhattacharya: অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, অনির্বাণ ভট্টাচার্য বিশ্বাসঘাতকতা করেছেন

সম্প্রতি, অভিনেত্রী তার পোশাক নিয়ে ব্যাপক ভাবে ট্রোলড হয়েছেন। প্রায় ৫০ ছুঁই ছুঁই অভিনেত্রী এই সময় বিকিনি ছবি পোস্ট করে দর্শকদের সঙ্গে যুক্ত থাকতে চান। আবার অনেকেই ব্যঙ্গ করেন। কেউ কেউ অভিনেত্রীকে বুড়ি সম্বোধন করেছেন, কেউ কেউ আমিশার সাহসী অবতার নিয়ে হাসি মশকরা করেছেন। দেখে নিন অভিনেত্রীর লেটেস্ট বিকিনি লুক পোস্ট।

আরও পড়ুন -  ভেজা শরীরের ভিডিও শেয়ার করে লিখেছেন, ঝুঁকি নিলেই গল্প তৈরি হয় !

শোনা যায়, একটা সময় নিজের বাবার উপর ১২ কোটি টাকার কেস করেন আমিশা। তার দাবি এই যে তার বাবা উপার্জনের ১২ কোটি টাকা নয় ছয় করেন। তখন বলিউড থেকে বিরতি নেন আমিশা। এই শেষ নয়, গত দুদিন আগেও আমিশা আবারও কোর্টের মুখোমুখি হন।

জালিয়াতি ও চেক বাউন্সের মামলায় (২০১৮) আমিশা প্যাটেল এবং তাঁর বিজনেস পার্টনার কুণালের বিরুদ্ধে মামলা করে এক প্রযোজক। প্রায় ৩ কোটি টাকার চেক বাউন্স হয়, তার পরে পুলিশের দ্বারস্থ হন প্রযোজক। যদিও, এই মামলা থেকে রেহাই পেয়েছেন আমিশা। অপেক্ষা ‘গদর ২’ রিলিজের জন্য।

আরও পড়ুন -  বেডরুম রোম্যান্সে মত্ত আম্রপালি এবং নীরাহুয়া, কাটোরে কাটোরে গানের তালে, ভিডিও দেখুন

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img