31 C
Kolkata
Sunday, May 19, 2024

Anirban Bhattacharya: অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, অনির্বাণ ভট্টাচার্য বিশ্বাসঘাতকতা করেছেন

Must Read

অনির্বাণ ভট্টাচার্য (Aniban Bhattacharya) স্টারকিড নন। যথেষ্ট লড়াই করে টলিউডে পায়ের তলার জমি শক্ত করেছেন। পাড়ি জমিয়েছেন বলিউডেও। এবার অভিযোগে বিদ্ধ হলেন অনির্বাণ।

তারকারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘরে ঘরে পৌঁছে গেলেও তাঁরা নাকি এতটাই ব্যস্ত, নিজেরা নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ম্যানেজ করতে পারেন না। সোশ্যাল মিডিয়া ম্যানেজার রাখতে হয় তাঁদের। টলিউড আবার আর এক ধাপ এগিয়ে।

আরও পড়ুন -  Payel De: সিরিয়ালের পর সিনেমায় অভিনেত্রী পায়েল দে, বিপরীতে বং ক্রাশ অনির্বাণ

এখানে কাজ হোক না হোক, প্রেক্ষাগৃহ ভরুক না ভরুক, চাকচিক্যের অভাব নেই। টলিউডের প্রযোজনা সংস্থা এসভিএফ-এর তরফে সোশ্যাল মিডিয়া ম্যানেজারের মাধ্যমে তাদের সাথে চুক্তিবদ্ধ অভিনেতা-অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ম্যানেজ করা হয়।

এবার অনির্বাণের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া ম্যানেজার শ্রেয়া মিত্র (Shreya Mitra), সাহানা রায়চৌধুরী (Sahana Roychowdhury), অবন্তী ভট্টাচার্য (Avanti Bhattacharya) করলেন অভিযোগ।

আরও পড়ুন -  Mia Khalifa: মিয়া খলিফা কেঁদে ফেললেন কেন ?

তাঁরা জানিয়েছেন, তাঁদের দিয়ে বিনা পারিশ্রমিকে এতদিন কাজ করিয়ে নিয়েছেন অনির্বাণ। তাঁদের দেওয়া হয়নি ন্যূনতম সম্মান। এমনকি তাঁদের বিরুদ্ধে আইনি লড়াইয়ের হুমকি দিয়েছেন অনির্বাণের ম্যানেজার এণাক্ষী (Enakshi)। এর মধ্যেই হ্যাক করা হয়েছে অনির্বাণের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট। শ্রেয়া জানিয়েছেন, তিনি অনির্বাণের ভক্ত।

আরও পড়ুন -  পান এর বরোজ

2017 সালে পিএসএস-এ চাকরি করাকালীন প্রফেশনাল হিসাবে অনির্বাণের ফ্যানপেজের অ্যাডমিনকে জিজ্ঞাসা করেন, ফ্যানপেজের লেখাগুলি তাঁর কিনা! ওই ব্যক্তি জানান, এটি অনির্বাণের ফ্যানপেজ। তবে তা অনির্বাণের মতামত নিয়েই চলে। এরপর ওই ব্যক্তির মাধ্যমেই অনির্বাণের সাথে যোগাযোগ হয় শ্রেয়ার।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img