24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Train Cancelled: বর্ধমান শাখায় বাতিল একাধিক ট্রেন, ২ সেপ্টেম্বর পর্যন্ত, হাওড়া ডিভিশনের

Must Read

কম খরচে দূরের কোনো জায়গায় যাতায়াত করতে হলে লোকাল ট্রেনের চেয়ে ভালো আর কিছু হতে পারে না।  মাঝে মাঝেই রেলওয়ের কাজের জন্য ব্যাহত হয় লোকাল ট্রেন পরিষেবা। সম্প্রতি জানা গিয়েছে যে, কাজ চলবে হাওড়া ডিভিশনের রসুলপুর শক্তিগড় শাখায়। আসলে রসুলপুর এবং শক্তিগড়ের মধ্যে তৃতীয় লাইনের কাজ চলছে।

 আজ শুক্রবার, শনিবার, রবিবার, মঙ্গলবার, পরের সপ্তাহের বৃহস্পতিবার ও শুক্রবার হাওড়া বর্ধমান মেন এবং কর্ড লাইন বন্ধ থাকবে।

পূর্ব রেল কর্তৃপক্ষ ইতিমধ্যেই জানিয়েছে যে, রসুলপুর শক্তিগড় শাখায় লাইনের কাজ চলার জন্য হাওড়া বর্ধমান মেন লাইন ও ডাউন কর্ড লাইনে ১২০ মিনিট থেকে ১৮০ মিনিট পর্যন্ত ট্রাফিক ও পাওয়ার ব্লক থাকবে। তাই এই পরিস্থিতিতে পূর্ব রেল কয়েক জোড়া লোকাল ট্রেন বাতিল করতে বাধ্য হয়েছে এবং কয়েকটি ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। আবার কয়েকটি ট্রেনের সময় পরিবর্তন করা হয়েছে।

আরও পড়ুন -  গত বছরের তুলনায় চলতি বছরের খরিফ শস্য চাষের পরিমাণ ৮.৫৬ শতাংশ বৃদ্ধি পেয়েছে

বাতিল ট্রেনের তালিকা:

২৬ আগস্ট, ২৭ আগস্ট, ৩০ আগস্ট এবং ১ সেপ্টেম্বর বাতিল থাকবে ৩৭৮৩৪ বর্ধমান হাওড়া লোকাল ভায়া মেন লাইন এবং ৩৭৮৩৬ বর্ধমান হাওড়া লোকাল ভায়া মেন লাইন।

আরও পড়ুন -  কিছু বিশেষ নিয়ম কানুন জেনে নিন ট্রেন সফর করার আগে, না হলে জরিমানাও হতে পারে

২৮ আগস্ট এবং ২ সেপ্টেম্বর বাতিল থাকবে ৩৬৮৩৬ বর্ধমান হাওড়া লোকাল ভায়া কর্ড লাইন, ৩৬৮৩৮ বর্ধমান হাওড়া লোকাল কর্ড লাইন এবং ৩৬৮৪০ বর্ধমান হাওড়া লোকাল ভায়া কর্ড লাইন।

হাওড়া থেকে বাতিল 

আজ ২৬ আগস্ট এবং আগামী শনিবার ২৭ আগস্ট বাতিল থাকবে ৩৭৮২৩ হাওড়া বর্ধমান লোকাল ভায়া মেল লাইন।
আগামী ২৮ আগস্ট এবং ২ সেপ্টেম্বর বাতিল থাকবে ৩৬৮২১ হাওড়া বর্ধমান লোকাল ভায়া কর্ড লাইন, ৩৫৮২৩ হাওড়া বর্ধমান লোকাল ভায়া কর্ড লাইন এবং ৩৬৮২৫ হাওড়া বর্ধমান লোকাল ভায়া কর্ড লাইন।

আরও পড়ুন -  Vande Bharat Train: দারুণ খবর বন্দে ভারত ট্রেনের যাত্রীদের, ভাড়া কমবে এই ট্রেনগুলির

৩০ আগস্ট ও ১ সেপ্টেম্বর বাতিল থাকবে ৩৭৮২৩ হাওড়া বর্ধমান লোকাল ভায়া মেল লাইন ও ৩৭৮২৫ হাওড়া বর্ধমান লোকাল ভায়া মেল লাইন।

সময় পরিবর্তন 

আগামীকাল শনিবার ২৭ আগস্ট সকাল ৭:৫৫ এর পরিবর্তে সকাল ১০:১৫ তে আজিমগঞ্জ থেকে ছাড়বে ১৩০২৮ ডাউন কবিগুরু এক্সপ্রেস।

শনিবার দুপুর ১:৪০ এর ৩৭৮২৮ বর্ধমান হাওড়া লোকাল ভায়া মেন লাইন ছাড়বে দুপুর ২ টো তে।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img