31 C
Kolkata
Friday, April 26, 2024

Payel De: সিরিয়ালের পর সিনেমায় অভিনেত্রী পায়েল দে, বিপরীতে বং ক্রাশ অনির্বাণ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    ১৬ বছর ছোটপর্দায় কাজ করেছেন পায়েল। বর্তমানে, পায়েল দে ‘দেশের মাটি’ ধারাবাহিকের চেনা মুখ। তার শুরুটা হয়েছিল ‘সাহিত্যের সেরা সময়’ দিয়ে। এরপর টেলিভিশন ধারাবাহিক ‘একদিন প্রতিদিন’ এ অভিনয় করেন। ধীরে ধীরে পায়েল বাংলার দর্শকদের চোখে ‘বেহুলা’, ‘বধূ কোন আলো’ চোখের জন্য জনপ্রিয় হয়ে ওঠেন।

দীর্ঘ সময় ব্রেকে ছিলেন পায়েল। সন্তান হওয়ার মুহূর্ত পুরোটাই উপভোগ করেন। ‘দেশের মাটি’ দিয়ে কামব্যাক করেন। এবার বড় পর্দায় পায়েল, তাও আবার অনির্বাণ ভট্টাচার্যের বিপরীতে। অভিনেত্রী পায়েলের কথায়, একদিন বিরসা দাশগুপ্ত ফোন করেন, সেই ফোনেই ঘুম ভাঙ্গে। “আমার ছবিতে তুই অভিনয় করছিস। বিপরীতে অনির্বাণ।” এই কথা শোনার পর সেদিন আনন্দে লাফিয়ে ওঠেন পায়েল। নিজেকে সামলে পায়েল প্রশ্ন রেখেছিলেন, “কোন অনির্বাণ ?” ওপার থেকে উত্তর আসে, “অনির্বাণ ভট্টাচার্য। আর কিছু বলতে হবে?” এরপরেই পায়েল ফোন ফেলে আনন্দে লাফিয়ে ওঠেন। এত বছর পর বড়পর্দায় সুযোগ বলে কথা !

আরও পড়ুন -  Anindya Chatterjee: প্রথম পুরস্কার অভিনয় জীবনেঃ অনিন্দ্য চট্টোপাধ্যায়

তাহলে কি শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ‘মুখোশ’ ছবিতে অনির্বাণের বিপরীতে দেখা যাবে পায়েল দেকে? এরজন্য অপেক্ষা করতে হবে। তবে পায়েল এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বলেন, “আমার চরিত্রটা গল্পের অনুঘটকের মতো। এর বেশি জানতে হলে ছবিটি দেখতে হবে।” দীর্ঘ ১৬ বছর ছোট পর্দায় কাজের পর অবশেষে বড়পর্দায় আসতে চলেছেন পায়েল দে। উল্লেখ্য, আগামী ১৯ তারিখ মুক্তি পাচ্ছে অনির্বাণ ভট্টাচার্য, চান্দ্রেয়ী ঘোষ, অনির্বাণ চক্রবর্তী ও পায়েল দে অভিনীত সাসপেন্স থ্রিলার ‘মুখোশ’। প্রসঙ্গত এই নিয়ে দুবার কাজ করছেন পরিচালক অনির্বাণের সঙ্গে। এর আগে ‘বিবাহ অভিযান’, তারপর ‘মুখোশ’।

আরও পড়ুন -  বন্ধনহীন মুক্তির আনন্দে

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img