30 C
Kolkata
Saturday, May 4, 2024

Weather Update: এবার বৃষ্টিতে ভিজবে অনেক জেলা, হাওয়া বদল, হওয়া অফিসের আপডেট দেখুন

Must Read

Weather Update: এবার বৃষ্টিতে ভিজবে অনেক জেলা, হাওয়া বদল, হওয়া অফিসের আপডেট দেখুন।

অবশেষে সেই দিনের দেখা পেতে চলেছে বাংলাবাসী। পেতে চলেছে বৃষ্টির স্পর্শ। তাপপ্রবাহের মধ্যে দিয়ে গোটা বঙ্গ যাচ্ছিল, এবার শান্তির বৃষ্টি বর্ষা এসে গেলো। হাওয়া বদল শুরু হচ্ছে। মানুষ পেতে চলেছে মুক্তি।

আরও পড়ুন -  মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা নেওয়া যায়? জনগণের কাছে জানতে চাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ?

সূত্রের খবর অনুযায়ী, পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম ও বীরভূম এবং পশ্চিম বর্ধমান ছাড়া বাকি জায়গায় চলবে বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির সাথে ঝড়ো হাওয়া। কলকাতার সাথে আসে পাশের এলাকায় সকাল থেকে মেঘলা আকাশ এবং ঝড় বৃষ্টি হয়েছে। শুরু হয়ে গিয়েছে প্রাক বর্ষার আগমন।

আরও পড়ুন -  ন্যাশনাল পেনশন স্কিমে কোন পরিবর্তন কি আসছে ? কি জানালো কেন্দ্র ?

এখন মৌসুমী বায়ুর অবস্থান কোথায়? সূত্রের খবর অনুযায়ী, ১২ জুন উত্তরবঙ্গে বর্ষা প্রবেশ করেছে। সেই মৌসুমী বায়ু মালদহতে অবস্থান করছে। সেই কারণে, দক্ষিণবঙ্গে প্রাক বর্ষা শুরু হয়ে গিয়েছে, বিক্ষিপ্ত জায়গায় বৃষ্টি হবে।

সপ্তাহের দ্বিতীয় দিন থেকেই প্রাক বর্ষা শুরু হয়েছে। রথযাত্রা মানেই বৃষ্টি, জিলিপির সাথে গরম পাঁপড় ভাজা। রথযাত্রার আগেই বৃষ্টি ভিজিয়ে দিয়েছে কলকাতা এবং আশপাশের এলাকাকে। সোমবার সকাল থেকে কলকাতা এবং উত্তর চব্বিশ পরগণায় শুরু হয়েছে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাত। এবার জানা যাচ্ছে দক্ষিণবঙ্গে বর্ষা প্রবেশ করতে শুরু করে দিয়েছে।

আরও পড়ুন -  নবান্নের নির্দেশ, বিপর্যয় মোকাবিলার প্রস্তুত থাকতে, ঘূর্ণিঝড় আছড়ে পড়তে পারে

প্রতীকী ছবি

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img