35 C
Kolkata
Thursday, May 16, 2024

Viral Video: ফটোশ্যুট করলেন ব্রা বোতাম খুলে Sofia Ansari, সামনে বড় বড় ক্যামেরা, সাহসী ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Must Read

যদি কিছু পেতে চান, তাহলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবেন এই রকম হটকে কিছু দেখাতে হবে। সেটা স্বল্প পোশাক কিংবা বোল্ড ড্যান্স করে বা কমেডি ইত্যাদি…। এখন বেশিরভাগ অভিনেত্রী এবং মডেলরা এখনকার সময়ে স্বল্প পোশাকে ভাইরাল হতে চায়।
যারা সাহসী দৃশ্য উপহার দিচ্ছেন নেটদর্শকদের, তারাই লাখ লাখ দর্শক মুহূর্তে পেয়ে যাচ্ছেন। আজকাল তাদের চাহিদা বেশি যারা নগ্নতাকে আপন করে নিয়ে তাতে মশলাদার সিচুয়েশন তৈরি করে চলেছেন। যেমন সোশ্যাল মিডিয়ায় এখন হট কেক হলেন সোফিয়া আনসারি (Sofia Ansari)।

আরও পড়ুন -  Pregnancy: গর্ভাবস্থায় যে খাবার খাবেন, সুস্থ ও সবল সন্তান পেতে

সোফিয়া’র জাদুতে কাবু হয়ে গেছেন নেট ভক্তরা। চনমনে ফিগার আর উষ্ণ আবেদন তিনি সবসময়ের জন্য মোহময়ী হয়ে থাকেন। সোশ্যাল মিডিয়ার পাতায় সবসময় তাঁর বোল্ড অবতারে দেখা যায়। তাঁর প্রতিটা ছবি এবং ভিডিওতে দারুণ দারুণ মশলা দিয়ে ছবি পোস্ট করেন। সোফিয়ার ছবি যদি কোনোভাবে রাতে আপনার ফোনে চলে আসে, বেশ হয়ে গেল রাতের ঘুম। চোখের পাতা এক করতে পারবেন না।

আরও পড়ুন -  মা ফিরে গিয়েছেন কৈলাসে, মন ভারাক্রান্ত, এরই মাঝে এক সুখবর

সোফিয়ার কাজই হল ইউটিউব, ইনস্টাগ্রাম ও ফেসবুকে ভিডিয়ো বানিয়ে সেটা পোস্ট করা। শরীরের উষ্ণতাই তাঁর কনটেন্ট। বাড়ি বসেই নিজের নাচের স্টেপ দেখিয়ে ঝড় তোলেন। এখন তাঁর ফ্যান ফলোয়িং বহু। লাফিয়ে লাফিয়ে বাড়ছে। সোফিয়ার পোস্ট করা ভিডিও বা ছবির কমেন্ট বক্সে যদি আপনি একবার ঘুরে আসেন দেখবেন সেখানে অসংখ্য পুরুষ ভক্তের মশলাদার কথা বার্তা ভর্তি। উপচে পড়ছে।

আরও পড়ুন -  প্রায় আট মাস ধরে বন্ধ থাকার পর আবার শুরু হল বিষ্ণুপুরের পোড়ামাটির হাট

‘উড়তা পঞ্জাব’ ছবির দিলজিৎ দোসাঁঝের গাওয়া ‘এক কুড়ি’ গানে নেচে লাইমলাইটে আসেন সোফিয়া। তারপর তিনি সোশ্যাল মিডিয়ায় আরো সক্রিয় হন। তিনি এখনও পর্যন্ত কোনো সিনেমায় কাজ না করে এতো নাম করে ফেলেছেন সোশ্যাল মিডিয়ায়।

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img