23 C
Kolkata
Thursday, May 9, 2024

ভেজা শরীরের ভিডিও শেয়ার করে লিখেছেন, ঝুঁকি নিলেই গল্প তৈরি হয় !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অনেকেই মনে করছেন, নুসরত (nusrat jahan) একা সন্তানের জন্ম দেওয়া ও পালন করাকে ঝুঁকি মনে করছেন যা নিয়ে ইতিমধ্যেই গল্প তৈরি হয়েছে। তাহলে কি নুসরত দোটানায় ভুগতে শুরু করেছেন? তবে এর মধ্যেই নেটিজেনদের একাংশ নুসরতের এই ক‍্যাপশন নিয়ে অশ্লীল ট্রোল করতে শুরু করে দিয়েছেন। কিন্তু তাঁরা সবাই একটি কথা ভুলে যাচ্ছেন, নুসরত একজন মা। মাতৃত্ব নারীর অবিচ্ছেদ্য অঙ্গ। নুসরত যে দোষেই দোষী হয়ে থাকুন, তাঁর গর্ভের সন্তান নিষ্পাপ।

আরও পড়ুন -  Nusrat-Yash: বার্থ সার্টিফিকেটে লেখা আছে, ঈশানের বাবা যশই

বারবার তার পৃথিবীতে আসার রাস্তায় কাঁটা কেন বিছানো হয়? সম্প্রতি, নুসরতের প্রসঙ্গ নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিখ্যাত লেখিকা তসলিমা নাসরিন (Taslima nasreen)। তিনি লিখেছেন, নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর তাঁর চোখে পড়েছে। তিনি গত ছয়মাস ধরে নিখিলের সঙ্গে থাকেন না। তাঁর সঙ্গে যশ নামে এক অভিনেতার সম্পর্ক রয়েছে। মানুষ অনুমান করছেন, নুসরতের সন্তানের পিতা যশ, নিখিল নয়। খবরটি সত্যি না গুজব তসলিমা জানেন না। তবে তিনি লিখেছেন, এই পরিস্থিতিতে নিখিল ও নুসরতের ডিভোর্স হয়ে যাওয়াই ভালো। তসলিমা চান, নুসরত যদি মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে থাকেন, তাহলে নিজের সন্তানকে তিনি নিজের পরিচয়ে বড় করুন।

আরও পড়ুন -  বোলপুর যাবেন হাওড়া থেকে, বন্দে ভারত এক্সপ্রেসে, ভাড়া কত হবে জেনে নিন

সন্তান মানুষ করতে হলে পুরুষের মুখাপেক্ষী হতে হয় না বলে মনে করেন তসলিমা। তসলিমা বলেছেন, যশ ও নিখিলের মধ্যে এমন কিছু পার্থক্য নেই কারণ তাঁরা দুজনেই পুরুষ। একজনকে ত্যাগ করে আরেক জনকে বিয়ে করলে জীবন সুখময় হয়ে ওঠে, এই ধারণা ভুল। তসলিমার মতে, স্বাধীনচেতা নারীর কাঙ্খিত পুরুষ কল্পনায় থাকে, বাস্তবে নয়।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img