41 C
Kolkata
Saturday, April 27, 2024

Jio 5G ফোন আসছে, আগ্রহীদের জন্য সুখবর

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   চলতি সপ্তাহেই ফোন লঞ্চ করতে পারে সংস্থা। সুত্রের খবর, আগামী ২৪ জুন অ্যানুয়াল জেনারেল মিটিং হবে। ফোন লঞ্চের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হবে। দাম যাতে সাধ্যের মধ্যে থাকে সে বিষয়টি তারা ব্যক্তিগত ভাবে খতিয়ে দেখবেন। তবে ফোন লঞ্চের তারিখ কী হতে পারে তা এখনও পর্যন্ত জানা সম্ভব হয়নি।

আরও পড়ুন -  বাড়ুলে বজ্রাঘাতে আহত হয়ে মাঠেই মৃত্যু হল মনসুর মন্ডল নামক এক গরীব চাষী'র !

ফিচার ও লুক নিয়ে বলতে গেলে ২.৪ ইঞ্চি TFT ডিসপ্লের Jio ফোনটির রেজোলিউশন ৩২০X২৪০ পিক্সেল। ডুয়াল সিমের এই ফোনের র‌্যাম ৫১২ এমবি ও ইন্টারনাল স্টোরেজ ৪ জিবির। মেমোরি কার্ডের স্লট রয়েছে। স্টোরেজ বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।জানা গিয়েছে, ফোনে ক্যামেরা থাকছে ২ মেগাপিক্সেল। ০.২ মেগাফিক্সেল সেলফি ক্যামেরাও থাকবে। বেশ শক্তিশালী ২০০০ mAh ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে ।

আরও পড়ুন -  উচ্চ গতির ইন্টারনেট মহাকাশ থেকে পাঠানো তরঙ্গের মাধ্যমে, JIO’র উদ্যোগে হাই স্পিড নেট

নির্দিষ্ট দাম জানা এখন‌ও সম্ভব হয়নি। গতবছর Reliance সংস্থায়ের অ্যানুয়াল জেনারেল মিটিংয়ে গুগল ঘোষণা করেছিল, তারা ৩৩৭ কোটি ডলার এই প্রকল্পে বিনিয়োগ করছে। দেশের ২০ কোটি টু-জি ফোন ব্যবহারকারীদের টার্গেট করেছে জিও। তাদের হাতে উচ্চ নেট‌ওয়ার্ক সমৃদ্ধ ফোন তুলে দেওয়া হবে।
ভারতে এই ফোন উপলব্ধ হতে একটু সময় লাগবে।

আরও পড়ুন -  Cheerful Mood: ফুরফুরে মেজাজে দিন কাটলে, শরীর সুস্থ থাকে

Latest News

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট। ভারতবর্ষে সোনার ব্যবহার। ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img