31 C
Kolkata
Thursday, May 9, 2024

১৭০ রানে অলআউট ভারত, জয়ের পথে নিউজিল্যান্ড

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ১৭০ রানে সমাপ্ত হল টিম ইন্ডিয়ার দ্বিতীয় ইনিংস। গতকাল ২য় ইনিংসে ভারতের স্কোর ছিল ৬৪/২। ২য় ইনিংসের শুরুটা জোরদার করতে ব্যর্থ হন ভারতের ওপেনাররা। মাত্র ৮ রানে টিম সাউদির বলে LBW হন গিল। ৩০ রান করে প্যাভিলিয়নে ফেরেন রোহিত। তিনিও সাউদির বলে LBW হন। লিড ছিল মাত্র ৩২ রানের। অন্তিম দিনের প্রথম সেশনেই উইকেট হারান অধিনায়ক কোহলি। ১৫ রান করে কাইল জেমিসনের বলে ক্যাচ আউট হন তিনি। ঠিক তার পরের ওভারেই জেমিসনের শিকার পূজারা। ঝুলিতে ছিল মাত্র ১৫ রান। কাইল জেমিসন জোড়া উইকেট নিয়ে ভারতেকে বড়সড় ঝটকা দেন।

আরও পড়ুন -  ঘরবন্দি সিরিয়ালের জনপ্রিয় নায়িকা

৪ উইকেট হারিয়ে ভারতের স্কোর তখন ৭২। এরপর দলকে টানছিলেন ঋষভ পন্থ এবং রাহানে। দুজনে স্কোরবোর্ডে ৩৭ রান যোগ করেন। কিন্তু ট্রেন্ট বোল্টের বলে ওয়াটলিংয়ের হাতে ক্যাচ তুলে ফিরে যান রাহানে (১৫)। এর মধ্যেই পন্থ জীবন দান পেয়ে গিয়েছেন লাঞ্চ ব্রেকের আগেই। তাও আবার জেমিসনের বলেই। ১৬ রান করে নিল ওয়াগনারের বলে ক্যাচ আউট হন জাডেজা। এর পরই পন্থ উইকেট হারান। ৪১ রান করে ট্রেন্ট বোল্টের বলে নিকোলসের হাতে ক্যাচ দিয়ে ফেরেন পন্থ। অশ্বিন ও সামি যথাক্রমে ৭ ও ১৩ রান করেন।

আরও পড়ুন -  IND Vs NZ: ভয়ে কাঁপছে বিপক্ষ দল, প্রত্যাবর্তন করতে চলেছে টিম ইন্ডিয়ায়, নিউজিল্যান্ডের বিপক্ষে

ভারতীয় ব্যাটিং লাইন আপকে তুর্কি নাচন নাচিয়েছেন কিউয়ি বোলাররা। একবার নয় দুইবারই কোহলির উইকেট নেন কাইল জেমিসন। নিউজিল্যান্ডের হয়ে সর্বাধিক উইকেট নেন টিম সাউদি (৪)। কাইল জেমিসন ২টি, ট্রেন্ট বোল্ট ৩টি উইকেট পান। নিল ওয়াগনার নেন ১টি উইকেট। এবার টিম ইন্ডিয়া কি রকম বল করে দেখার বিষয়।

আরও পড়ুন -  WTC Final 2023: WTC ফাইনাল হেরেছি IPL-এর কারণে, রাহুল দ্রাবিদের মন্তব্যে নিয়ে ক্রিকেট বিশ্ব অবাক

Latest News

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল

Horoscope: ব্যবসায়ী জাতকদের অর্থলাভের শুভ যোগ, মিলিয়ে নিন আজকের রাশিফল। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img